কুমিল্লায় ‘আংকেল’ বলায় মারধর, প্রতিবাদে সড়ক অবরোধ

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়ায় স্থানীয় এক ব্যক্তিকে ‘আংকেল’ ডাকায় এক কলেজছাত্রকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার বিকেলে কলেজ থেকে বাসায় ফেরার পথে আনন্দপুর লোহার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে বলে অভিযোগ করেছেন ওই শিক্ষার্থী। এ ঘটনার প্রতিবাদে আজ সোমবার দুপুরে ওই শিক্ষার্থীর সহপাঠীরা কুমিল্লা-বাগড়া সড়ক অবরোধ করে অবস্থান কর্মসূচি পালন করেছেন।

অভিযোগকারী ওই শিক্ষার্থীর নাম মো. আতিকুর রহমান। তিনি ব্রা‏হ্মণপাড়া উপজেলার শশীদল আলহাজ্ব আবু তাহের কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় গত শনিবার ওই শিক্ষার্থী ব্রা‏‏হ্মণপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

আতিকুর রহমানের ভাষ্য, শনিবার বিকেলে কলেজ ছুটির পর কলেজ ফটক থেকে কিছুটা দূরে তিনি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। এ সময় মো. মাসুম নামের এক যাত্রীকে তিনি ‘আংকেল’ সম্বোধন করে সরে বসতে বলেন। এতে ওই ব্যক্তি ক্ষিপ্ত হয়ে তাঁকে গালিগালাজ করেন। এ সময় দুজনের মধ্যে কথা–কাটাকাটি হয়।

আতিকুর রহমান বলেন, ‘অটোরিকশাটি আনন্দপুর লোহার ব্রিজের ওপর গেলে ওই লোক আমাকে একটি থাপ্পর মারে। আমি প্রতিবাদ করলে তিনি আমাকে অটোরিকশা থেকে নামিয়ে বুকে লাথি মারেন। এ সময় আমি চিৎকার করতে থাকি। স্থানীয় লোকজন এলে লোকটি পালিয়ে যান। পরে কলেজে ফিরে এসে কলেজের অধ্যক্ষ ও সহপাঠীদের বিষয়টি জানাই।’

অভিযুক্ত মাসুম উপজেলার মানরা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। তাঁর আনুমানিক বয়স ৩৫ বছর। তবে অভিযোগের বিষয়ে তাঁর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে কলেজছাত্রকে মারধরের বিষয়টি ছড়িয়ে পড়লে কলেজের অন্য শিক্ষার্থীরা আজ দুপুরে কুমিল্লা-বাগড়া সড়ক অবরোধ করে প্রতিবাদ করেন। পরে প্রশাসনের সুষ্ঠু তদন্তের আশ্বাসে শিক্ষার্থীরা অবস্থান কর্মসূচি তুলে নেন।

ওসি অপ্পেলা রাজু নাহা বলেন, এ ঘটনায় থানায় জিডি হয়েছে। আজ শিক্ষার্থীরা শান্তিপূর্ণভাবে অবস্থান কর্মসূচি পালন করেছেন। পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page