কুমিল্লায় আইনজীবীর ছুরিকাঘাতে যুবক খুন

মোঃ জহিরুলহক বাবু।।
কুমিল্লায় জহিরুল ইসলাম (২৫) নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছেন। সোমবার (১৪ ডিসেম্বর) আদর্শ সদর উপজেলার আড়াইওড়া এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত জহির সাতরা চম্পকনগর এলাকার ফরিদ মিয়ার পুত্র। তিনি কুমিল্লা কৃষি গবেষনা অফিসে চাকুরি করেন বলে জানা গেছে।

জহিরুল ইসলামের বন্ধু এরশাদ জানান, সোমবার রাত রাত ৮টার দিকে আমাকে সাথে নিয়ে জহির তার মোটরসাইকেল সার্ভিসিং করানোর জন্য আড়াইওড়া যায়। সেখানে বাইক রাখার পর এড. সাইফুদ্দিন সবুজ ও আজহারুল নামে দুই ব্যক্তি জহিরকে ডেকে নিয়ে যায়। একটু পরে তার চিৎকার শুনে কাছে গিয়ে দেখি সে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা সদর হাসপাতাল ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক আবুল হাসেম মনসুর জানান, রাত সাড়ে ৮টার দিকে জহিরকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। একটু পরই মারা যায় সে।

এ বিষয়ে কোতয়ালী থানার ওসি আনোয়ারুল হক জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। আমি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে লাশের পাশে আছি। তার স্বজনদের সাথে কথা বলছি। কি কারনে এ হত্যাকান্ড পরে বিস্তারিত বলতে পারবো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page