কুমিল্লায় ‘‘আধুনিক আবাসন স্থাপত্যে এক ধাপ এগিয়ে’’ গ্রীন হাউজের আত্মপ্রকাশ

মোঃ জহিরুল হক বাবু।।
আধুনিক আবাসন স্থাপত্যে এক ধাপ এগিয়ে গ্রীনহাউজ এর গ্রাহকদের নিয়ে আত্মপ্রকাশ হয়েছে। সােমবার রাতে কুমিল্লা রেডরােফ ইন হােটেলে গ্রাহক সভার মধ্যদিয়ে গ্রীন হাউজের আত্মপ্রকাশ হয়।

অত্যাধুনিক শৈল্পিক ছোঁয়ায় এবং আধুনিক সুযােগ সুবিধা সম্বলিত কুমিল্লা শহরের আদালত রােডে ফৌজদারি মােড়ে বর্তমান এথনিকা স্কুল সাথে ৩৬ শতক জায়গার মধ্যে ৮ ইউনিট করে তৈরী করা হবে গ্রীন হাউজ।

অনুষ্ঠিত গ্রাহক সভায় সভাপতিত্ব করেন ডাক্তার ফারুক আহমেদ সরকার।

পরিচালনা করেন আবুল কালাম আজাদ, প্রধান পরিচালক হিসেবে বক্তব্য রাখেন ভিপি সরকার জহিরুল হক মিঠুন।

এসময় উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন মােস্তাফিজুর রহমান, কামরুল হাসান এডিসন, আবুল বাসার, মােস্তফা কামাল, নজরুল ইসলাম, মজিবুর রহমান, আবদুস সাত্তার, রহমত উল্লা খানসহ সকল গ্রাহক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় গ্রীন হাউজের বিভিন্ন সুবিধার কথা তুলে ধরেন আর্টিসান গ্রুপের সি ই ও সৈয়দ পারভেজ রেজা লতিফ। তিনি জানান, কুমিল্লাতে এই প্রথম আধুনিক সব সুযোগ সুবিধাসহ একটি গ্রীন হাউজ তৈরী করা হবে।

প্রধান পরিচালক ভিপি সরকার জহিরুল হক মিঠুন জানান, ৩৬ শতক ভূমির উপর ৮ টি ইউনিটে ১৮ তলা একটি ভবন নির্মাণ করা হবে। যার মধ্যে থাকবে, নারী পুরুষের আলাদা আলাদ সুইমিংপুল, মসজিদ, লাইব্রেরী, ব্যায়ামাগার। এছাড়া দুটি বিশাল গাড়ী পাকিংএর ব্যবস্থা থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page