কুমিল্লায় আয়রা বুটিক ও মেহরিয়ান ফ্যাশন হাউজ উদ্বোধন করলেন ডাঃ তাহসিন বাহার সূচনা

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লায় “আয়রা” কারুশিল্প ও বুটিক হাউজ এবং মেহরিয়ান ফ্যাশন হাউজ উদ্বোধন করলেন তরুণ নারী নেত্রী ও জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ডাঃ তাহসিন বাহার সূচনা। আজ (বুধবার) বিকেলে জিলা স্কুল রোডে প্ল্যানেট এস আর এর দ্বিতীয় তলায় পৃথকভাবে দুটি শো-রুম উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে ডাঃ তাহসিন বাহার সূচনা বলেন কুমিল্লার মেয়েরা এগিয়ে যাচ্ছে, নিজেরাই নিজের পায়ে দাঁড়াতে পারবে। নারী উদ্যোক্তারা নিজের মত করে স্বাবলম্বী হচ্ছে। সবদিক থেকে কুমিল্লা এগিয়ে রয়েছে।

আমাদের মেয়েরা সুন্দর মন মানসিকতা নিয়ে কাজ করে যাচ্ছে। “আয়রা” কারুশিল্প ও বুটিক হাউজ এবং মেহরিয়ান ফ্যাশন হাউজ এর শারমিন আহমেদ চৈতি ও মেহজাবিন রুবা সফলতা কামনা করছি।

আয়রা” কারুশিল্প ও বুটিক হাউজের স্বত্বাধিকারী শারমিন আহমেদ চৈতি জানান, নিত্যনতুন ও নান্দনিক পাকিস্তানি এবং ইন্ডিয়ান ড্রেস, ব্যাগ, জুয়েলারি পাওয়া যাবে। তিনি জানান, আমরা কুমিল্লার ক্রেতাদের কথা চিন্তা করে নিত্যনতুন সকল প্রকার আইটেম তুলেছি।

অপরদিকে মেহরিয়ান ফ্যাশন হাউজের স্বত্বাধিকারী মেহজাবিন রুবা জানান মেয়েদের সকল প্রকার গার্মেন্টস আইটেম এবং ব্যাগ, জুতা, পাওয়া যাবে। নতুন কিছু পেতে হলে মেহরিয়ান ফ্যাশন হাউজে আসতে হবে।

এই সময় তরুণ নারী উদ্যোক্তা ও অনন্যা সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page