কুমিল্লায় ইউপি নির্বাচনী প্রচারণায় হামলা; ১৫ টি মোটরসাইকেলে আগুন

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নুরুল ইসলামের (আনারস) নির্বাচনী প্রচারণার সময় তার গাড়ি বহরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

এসময় কমপক্ষে ১৫টি মোটর সাইকেল জ্বালিয়ে দেওয়া হয়েছে এবং ২১টি গাড়ি ভাংচুর করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ওই ইউনিয়নের ঢেউয়াতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার জন্য নৌকার প্রার্থী খায়রুল এনাম এয়াকুবের লোকজনকে দায়ি করেন আনারসের প্রার্থী নুরুল ইসলাম।

আনারসের প্রার্থী নুরুল ইসলাম আরো জানান, তিনি ও তার অনুসারী নেতা-কর্মীরা শুক্রবার সন্ধ্যায় ঝলম ইউনিয়নের ঢেউয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দিয়ে নির্বাচনী প্রচারণায় গাড়ি বহর নিয়ে যাওয়ার সময় প্রতিপক্ষ প্রার্থীর লোকজন অতর্কিতভাবে হামলা চালায়।

এসময় তারা ১৫টি মোটর সাইকেল জ্বালিয়ে দেয় এবং ২১টি গাড়ি ভাংচুর করা হয়। এ বিষয়ে তিনি বরুড়া থানায় অভিযোগ করেছেন বলে জানান।

এ বিষয়ে রাতে নৌকার প্রার্থী খায়রুল এনাম এয়াকুব বলেন, এ হামলার সাথে আমার লোকজন জড়িত নেই। রাতে বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তবে কারা হামলা চালিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর ওই ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে ঢেউয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রিজাইডিং অফিসার গোলাম সারোয়ার ভূঁইয়াকে ছুরিকাঘাত করে ব্যালট বাক্স ছিনিয়ে নেয়ার ঘটনায় ওই কেন্দ্রের নির্বাচন স্থগিত করা হয়। আগামী ৩০ ডিসেম্বর ওই কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page