কুমিল্লায় ইউপি নির্বাচনে নৌকা প্রতীক থেকে বঞ্চিত হওয়ায় সংবাদ সম্মেলন

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লা জেলা বরুড়া উপজেলা ৩নং খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরহাদ হোসেনকে চেয়ারম্যান পদে তৃণমূলে আওয়ামী লীগ নেতা কর্মীর ভোটে মনোনীত করার পরও তৃনমুলের সিদ্ধান্তকে উপেক্ষা করে বিএনপি, জামায়াত পরিবারের সদস্যকে নৌকার মনোনয়ন দেওয়াকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান পদপ্রার্থী ফরহাদ হোসেন।

শনিবার বিকেলে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তন সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে মনোনয়ন বঞ্চিত ফরহাদ হোসেন বলেন, গত ১৯ অক্টোবর বরুড়া উপজেলা ৩নং খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যানপদে প্রার্থী বাছাইয়ে খোশবাশ কলেজের মাঠে তৃণমূলে নেতাকর্মীদের নিয়ে ভোট অনুষ্ঠিত হয়।

এই সময় উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন লিংকন সহ উপজেলা ও ইউনিয়নের সকল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ভোটাভুটিতে আমি ৪৫ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্ধি নাজমুল হাসানের থেকে ৫ ভোট বেশীপেয়ে বিজয়ী হই। তিনি বলেন, সকল নেতৃবৃন্দের সামনে ভোটাভুটি তে আমি নির্বাচিত হয়ে কেন্দ্রীয় কার্যালয়ে আমার নাম এক নাম্বারে পাঠানো হয়। আমি বিশ্বস্থসূত্রে জানতে পেরেছি বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার নামের পাশে টিক চিহ্ন দিয়ে আমাকে মনোনয়ন চিঠি দেয়ার জন্যে নির্দেশ করেন।

কিন্তু গভীর ষড়যন্ত্র করে আমার নামটি বাদদিয়ে দ্বিতীয় ব্যক্তি বর্তমান চেয়ারম্যান নাজমুল হাসানকে মনোনয়ন দেয়ায় আমি বিষ্মিত। আমার এলাকার নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। অবিলম্বে নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী আমি ফরহাদ হোসেনকে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক বরাদ্দ দেয়ার আকুল আবেদন জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন বরুড়া উপজেলার খোশবাস উওর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আয়ুব আলী, সাবেক সাধারণ সম্পাদক সহ সভাপতি ভবেন্দ্র গোষস্বামী,খোসবাস উত্তর ইউনিয়ন আওয়ামীলগের উপদেষ্টা একে এম শাহজাহান সহ আরো অনেক নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page