কুমিল্লায় উচ্চমুল্যে সার বিক্রি ও সঠিক সময়ে সার না দেয়া ডিলারের বিরুদ্ধে অভিযোগ

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লার লালমাই উপজেলার বাকাই উত্তর ইউনিয়নের সদ্য নিয়োগকৃত বিসিআইসির ডিলার মেসার্স মোরশেদ ট্র্রেডার্সের বিরুদ্ধে খুচরা ব্যবসায়ীদের নিকট উচ্চমুল্যে সার বিক্রি ও সঠিক সময়ে সার না দেয়া অভিযোগ উঠেছে।

এ বিষয়ে ইউনিয়নের সরকার অনুমোদিত ডিলার মোঃ সেলিম, মোঃ শাহ আলম, শিমুল সিংহ রায়, জয়নাল আবেদীন, মোঃ আবুল হোসেন, মোঃ মজিবুর রহমান স্বাক্ষরিত একটি অভিযোগ কুমিল্লা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক বরাবরে দাখিল করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বিসিআইসির ডিলার মেসার্স মোরশেদ ট্রেডার্স এর স্বত্বাধিকারী মোঃ মিজানুর রহমান তাঁর বরাদ্ধকৃত সারগুলো খুচরা বিক্রেতা ডিলারদের কাছে না দিয়ে অন্য উপজেলায় বিক্রয় করে দেয়। ফলে খুচরা বিক্রেতা ডিলারগন তাঁদের চাহিদা মতো সার পাচ্ছে না। এ বিষয়ে পূর্বেও মিজানুর রহমানের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দেয়া হয়। অভিযোগ পূর্বক ডিলার মিজানুর রহমানকে উপজেলা নির্বাহী কর্মকর্তা কারণ দশানোর নোটিশ প্রদান করেন।

এ বিষয়ে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক মোঃ মিজানুর রহমান বলেন, আমি এক সপ্তাহ হলো কুমিল্লায় যোগদান করেছি। অভিযোগটি পূর্বের কর্মকর্তার কাছে দেয়া হয়েছিলো। অভিযোগের বিষয়টি পুনরায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

অভিযুক্ত ডিলার মিজানুর রহমান বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারনেই তাঁর বিরুদ্ধে এসকল ষড়যন্ত্র করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

You cannot copy content of this page