কুমিল্লায় উপজেলা পরিষদ এসোসিয়েশনের মতবিনিময়

মোঃ জহিরুল হক বাবু।।
উপজেলা পরিষদকে কার্যকর করতে সরকারের ১২ টি মন্ত্রণালয়ের ১৭ টি বিভাগ উপজেলা পরিষদের ম্যানুয়াল-নির্দেশনা অনুযায়ী উপজেলা পরিষদের নিকট হস্তান্তর সহ সরকারি নির্দেশনা বাস্তবায়নের দাবিতে কুমিল্লায় সাংবাদিক ও বিশিষ্টজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লা জেলা শাখার উদ্যোগে কুমিল্লা স্টেডিয়ামের হলরুমে রবিবার দুপুরে আয়োজিত মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামসুউদ্দিন কালু।

উপজেলা পরিষদের কার্যকারিতা ও বর্তমান অবস্থাসহ বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. মোঃ আমিনুল ইসলাম টুটুল, চৌদ্দগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদা আক্তার।

এসময় মুরাদনগর উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম কিশোর, তিতাসের পারভেজ হোসেন সরকার, চান্দিনার তপণ কুমার বাকশী, মনোহরগঞ্জের জাকির হোসেনসহ জেলার বিভিন্ন উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানগণ অভিযোগ করে বলেন, আইন থাকলেও আইনের বাস্তবায়ণ না থাকায় উপজেলা পরিষদের কর্যক্রম আমলাতন্ত্রের হাতে জিম্মি হয়ে পড়েছে। এতে জনগণ কাক্সিক্ষত সেবা-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page