কুমিল্লায় কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের উপর হামলা; আহত ২

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ডে পোস্টার লাগানোকে কেন্দ্র করে জামায়াত সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোহম্মাদ মোশারফ হোসেনের সমর্থিত কর্মীদের হামলায় তার প্রতিদ¦›দ্বী প্রার্থী মো. আমিনুল ইকরামের সমর্থিত ২ কর্মী আহত হয়েছেন। রোববার সকালে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন নগরীর ৬ নং ওয়ার্ডের মো. হৃদয় (১৭) ও মো. জোহর আলী (১৮)

রবিবার বিকালে নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, নির্বাচন কমিশনার কার্যলয়ে রির্টানিং কর্মকর্তার কাছে লিখিত একটি অভিযোগ করেছি, আমার কর্মীরা পোস্টার লাগনোর জন্য খালের পাড় গেলে সেখানে জামায়াত সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. মোশারফ হোসেনের ভাই এবং তার সাথে থাকা শিবিরের ১০/১৫ জন ক্যাডার আমার কর্মীদের পোস্টার লাগাতে বাধা দেয় এবং আমার পোস্টার ছিড়ে ফেলে। এক পর্যায় তারা অতর্কিত ভাবে আমার কর্মীদের উপরে হামলা করে। তারা বর্তমানে কুমিল্লা মেডিকেলে ভর্তি। আমি নিবার্চন কমিশনার কাছে অভিযোগ করেছি।

তিনি আরো অভিযোগ করেন, কাউন্সিলর মোশারফ নির্বাচনকে কেন্দ্র করে কুমিল্লার মিয়াবাজার ও চৌদ্দগ্রাম থেকে বাহিরাগত এনে বিভিন্ন বাসায় রেখেছেন। এতে আমার নির্বাচন এলাকায় ভোটারা ভোট দিতে নিরাপত্তা ভুগছেন।

এ বিষয় জানতে চাইলে মোশারফ হোসেন বলেন, আমি এ বিষয় কোনো ধরনের অভিযোগ উত্তর দিতে চাই না এছাড়া মিডিয়াতে কথা বলতে রাজি নয়।

কুমিল্লা কোতয়াতলী থানার ওসি সহিদুল রহমান জানান, এঘটনা আমি বিস্তারিত জানতে পারিনি, কোনো অভিযোগ পেলে ঘটনার সত্যতা বের করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page