কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামী বন্দুকযুদ্ধে নিহত; তিন পুলিশ আহত

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার পাথুরিয়াপাড়ায় প্রকাশ্যে গুলি করে প্যানেল মেয়র সৈয়দ মোঃ সোহেল ও ১৭নং ওয়ার্ড শ্রমিকলীগ সভাপতি হরিপদ সাহা হত্যা মামলায় এজহার নামীয় ৩নং আসামী মোঃ সাব্বির হোসেন ও ৫নং আসামী সাজন পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে।

কুমিল্লা কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনওয়ারুল আজিম বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার রাত দেড় টায় নগরীর সংরাইশ গোমতী নদীর বেড়িবাঁধ এলাকায় পুলিশের সাথে একদল সন্ত্রাসীর গুলিবিনিময় হয়। এসময় গুলিবিদ্ধ দু’জনকে আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে আছে।

এসময় পুলিশের তিনজন সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ৭.৬৫ পিস্তল, একটি পাইপ গান, পিস্তলের অব্যবহৃত গুলি, গুলির খোসা এবং কার্তুজের খোসা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ২২ নভেম্বর বিকেলে কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও হরিপদ সাহাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহত কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ রুমন কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পার্শ্ববর্তী ১৬ নম্বর ওয়ার্ডের শাহালমকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page