কুমিল্লায় গুলিতে নিহত সাংবাদিকের বাড়িতে ঈদ উপহার নিয়ে গেলো পুলিশ

কুমিল্লা নিউজ ডেস্ক।।
সন্ত্রাসীদের গুলিতে নিহত কুমিল্লার স্থানীয় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের পরিবারকে ঈদ উপহার দিয়েছে কুমিল্লা জেলা পুলিশ। সোমবার (২ এপ্রিল) বেলা ১১টায় জেলা পুলিশ সুপার ফারুক আহমেদের নির্দেশনায় উপহার সামগ্রী নিয়ে নিহত সাংবাদিকের বাড়ি ব্রাহ্মণপাড়া উপজেলার অলুয়া গ্রামে যান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার।

তিনি নাঈমের অসুস্থ বাবা (অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য) মোশারফ সরকারকে সান্ত্বনা দেন। হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্তের আশ্বাস দিয়ে সোহান সরকার বলেন, জড়িত সবাইকে গ্রেফতারে কাজ করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। সাংবাদিক নাঈম হত্যাকাণ্ডে যারাই জড়িত সবাইকে আইনের আওতায় এনে সুবিচার নিশ্চিত করা হবে।

এ সময় মামলার তদন্ত কর্মকর্তা বুড়িচং থানার উপ পরিদর্শক (এসআই) শরিফ রহমান, (এসআই) (ডিএসবি) নকুল কুমারসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

গত ১৩ এপ্রিল রাত আনুমানিক পৌনে ১০টায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমকে গুলি করে হত্যা করা হয়। এই মামলার প্রধান আসামি রাজু র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এজাহার নামীয় দুই ও অজ্ঞাত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page