কুমিল্লায় তৃতীয় লিঙ্গের একজনকে ছুরিকাঘাতে হত্যা

মাহফুজ নান্টু।।
কুমিল্লায় তৃতীয় লিঙ্গের(হিজড়া) একজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তার নাম মুন্নি (৩৫)। বুধবার সকাল সাড়ে ৯ টায় ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের কুমিল্লার সদর উপজেলার মুড়াপাড়া এলাকা থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার দৌলতপুর গ্রামে। তার পিতার নাম আবদুল মতিন।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকারসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশের ধারণা মুন্নি নামে তৃতীয় লিঙ্গের এই ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যার পর ঘাতকরা লাশ রেখে রেল লাইনের পাশে গেছে।

কুমিল্লা লাকসাম রেলওয়ে থানার ওসি নাজিম উদ্দিন জানান, মুড়াপাড়া এলাকায় রেল লাইনের পাশ থেকে লাশ উদ্ধার করে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, মুন্নি সদর উপজেলার বদরপুর এলাকায় থাকতো। নিহতের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মুন্নি নামে তৃতীয় লিঙ্গের ব্যক্তির মৃত্যুর কারণ জানা যাবে।

এ বিষয়ে মামলা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে ওসি আনোয়ারুল হক জানান, নিহত মুন্নির স্বজনরা বিকেল ৪ টায় কুমিল্লা এসেছেন। তাদের সিদ্ধান্তের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

You cannot copy content of this page