কুমিল্লায় নারীকে করোনা টিকা দিয়ে চেয়ারম্যানের ফটোসেশন

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনা উপজেলার ভাষানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামরুল ইসলাম এক নারীকে করোনা টিকা পুশ করে ফটোসেশন করে তাঁর ফেইজবুক আইডিতে পোষ্ট করে বেশ আলোচনার জন্ম দিয়েছেন। এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে, পাশে প্রশিক্ষণ প্রাপ্ত ব্যক্তি দাড়িয়ে আছেন চেয়ারম্যান একজন মহিলাকে টিকা পুশ করছেন। পিছনে অনেক লোক টিকার জন্য অপেক্ষা করছেন।

জানা যায়, গত ৭ আগস্ট সারাদেশের ন্যায় হোমনা উপজেলায় ভাষানিয়া ইউনিয়ন পরিষদ কেন্দ্রে গণ টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন ইউএনও রুমন দে।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার, ওসি আবুল কায়েস আকন্দ, ইউপি চেয়ারম্যান কামরুল ইসলামসহ পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ফটোসেশনের ব্যাপারে ইউপি চেয়ারম্যান মো.কামরুল ইসলাম বলেন, “আমি টিকা পুশ করিনি। জনসচেতনতা বৃদ্ধি করতে অভিনয় করে ছিলাম মাত্র। তাছাড়া এ বিষয়ে আমার প্রশিক্ষন আছে। কোন ব্যক্তি কোন অভিযোগ ও করেনি। একটি ফ্যাক আইডি থেকে আমাকে নিয়ে সমালোচনা করা হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুছ ছালাম সিকদার বলেন, ৭ আগস্ট গণ টিকা কার্যক্রমের উদ্বোধন করে চলে এসেছি। পরে আমি শুনেছি চেয়ারম্যান একজন নারীকে টিকা দিচ্ছিন এমন একটি ছবি তার ফেইজবুকে পোষ্ট করেছেন।’

ফটোসেশনের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমন দে জানান, ৭ আগস্ট গণ টিকা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। পরে চেয়ারম্যান একজন নারীকে টিকা দিচ্ছিন এমন একটি ছবি তার ফেইজবুকে পোষ্ট করেছেন। তা দুঃখজনক। বিষয়টি খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page