কুমিল্লায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালিত

আক্কাস আল মাহমুদ হৃদয়।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী,মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী পালন করে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ।

রবিবার (৮ আগষ্ট) কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালন করা হয়।

এ উপলক্ষ্যে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন সহ শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও আলোচনা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম সরওয়ার।বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মমিন মজুমদার,সাংগঠনিক সম্পাদক পার্থ সারথী দত্ত, দপ্তর সম্পাদক রূপম মজুমদার,প্রচার সম্পাদক কামাল উদ্দিন,বন ও পরিবেশ সম্পাদক ফরহাদুল মিজান,যুব ও ক্রীড়া সম্পাদক খালেদ আহমেদ চঞ্চল,মহিলা সম্পাদিকা নাসরিন আক্তার মুন্নী,সাংস্কৃতিক সম্পাদক আশিকুন্নবী বাপ্পী।উক্ত আলোচনা সভা পরিচালানা করেন সংগঠনের উপ-দপ্তর সম্পাদক।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page