কুমিল্লায় বাজার তদার‌কি অ‌ভিযানে ছয় প্রতিষ্ঠানকে জ‌রিমানা

নেকবর হোসেন।।
কুমিল্লা জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর কার্যাল‌য়ের উ‌দ্যোগে সোমবার কু‌মিল্লার দাউদকা‌ন্দি উপ‌জেলার ই‌লিয়টগঞ্জ বাজা‌র এলাকায় বি‌শেষ তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

এ সময় সরকার নির্ধা‌রিত রে‌টের চে‌য়ে অ‌তি‌রিক্ত মূ‌ল্যে চি‌নি বি‌ক্রি করায় মেসার্স প‌বিত্র ট্রেডার্সকে ১০ হাজার টাকা, একই অ‌ভি‌যো‌গে রাই‌মোহন সাহা স্টোর‌কে ১০ হাজার টাকা, যু‌গেশ রায় স্টোর‌কে ৫ হাজার টাকা, মা-ম‌নি স্টোর‌কে ৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

এছাড়াও নি‌ষিদ্ধ পা‌কিস্তানী রং ফর্সাকারী ক্রিম ও অনু‌মোদনহীন ভারতীয় কস‌মে‌টিকস বি‌ক্রি করায় জ‌সিম স্টোর‌কে ১০ হাজার টাকা এবং রু‌বেল স্টোর‌কে ৫ হাজার টাকা জ‌রিমানাসহ ৫৮ পিচ অনু‌মোদনহীন ক্রিম জব্দ ক‌রে ধ্বংস করা হয়। আজ মোট ৬ প্রতিষ্ঠান‌কে ৪৫ হাজার টাকা জ‌রিমানা হয় এবং সকল‌কে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইন মে‌নে সরকার নির্ধা‌রিত রে‌টে ক্রয়-‌বিক্রয় করার নি‌র্দেশনা দেওয়া হয়।

সকাল ১০টা থে‌কে ১টা পর্যন্ত সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে চলা এ অ‌ভিযা‌নে জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাক‌বে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

You cannot copy content of this page