কুমিল্লায় বিজয় দিবসে প্রাক্তন ছাত্র পরিষদের শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা

হালিম সৈকত।।
“কল্যাণের লক্ষ্যে আমরা একসাথে” এই শ্লোগানে তিতাস উপজেলার মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন “প্রাক্তন ছাত্র পরিষদ” এর পক্ষ থেকে মহান বিজয় দিবস উপলক্ষে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বেলা ১২ টায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ আল মামুন সরকার ছোটন। সাধারণ সম্পাদক মোঃ সোলেমান হাসান সালমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি মোঃ ইকবাল হোসেন, সহ সভাপতি, কবি ও সংগঠক মোঃ আহমেদ উল্লাহ, সমন্বয়ক গাজী মোঃ শ্যামল হোসেন, মুখপাত্র ও যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জন চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক হালিম সৈকত, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার ও সাংগঠনিক সম্পাদক বদিউজ্জামান খন্দকার বাবু প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল খান, ধর্ম বিষয়ক সম্পাদক রিপন হাসান নিপু, সহ অর্থ সম্পাদক মেহেদী হাসান দুলাল মুন্সী, ডাঃ শংকর সূত্রধর, সাংগঠনিক সম্পাদক রবিউল আউয়াল রবি, জাহিদ হাসান প্রলয়, প্রচার সম্পাদক জুয়েল রানা ও সহ শিক্ষা বিষয়ক সম্পাদক আবুল কাশেম মাষ্টার প্রমূখ।

এর আগে ফিতা কেটে নতুন অফিস উদ্বোধন করেন সভাপতি আল মামুন সরকার ছোটন ও অন্যান্য নেতৃবৃন্দ। সবশেষে মাছিমপুর আর আর ইনস্টিটিউশন এর বিভিন্ন শ্রেণির ছাত্র-ছাত্রীদের জন্য বিতরণের লক্ষ্যে গ্রাম ভিত্তিক উপ-কমিটির হাতে শীতের উপহার সোয়েটার তোলে দেন উপস্থিত নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

You cannot copy content of this page