কুমিল্লায় বে‌শি দামে পণ্য বিক্রি করায় বাটাসহ তিন প্রতিষ্ঠানকে জরিমানা

রুবেল মজুমদার।।
কুমিল্লার নগরীর কা‌ন্দিরপাড় ও ম‌নোহরপুর এলাকায় বিশেষ অভিযানে বাটাসহ তিন প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর কুমিল্লা।

প‌বিত্র ঈদুল ফিতর‌কে সাম‌নে রে‌খে জুতা ও শ‌পিংম‌লে তদার‌কি কার্যক্রম প‌রিচালনা করা হয় বলে জানান জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুর ১২ টায় থেকে দুপুরে ২টায় পর্যন্ত কু‌মিল্লা জেলা প্রশা‌সনের নি‌র্দেশনায় জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে এ অ‌ভিযান প‌রিচা‌লিত হয়। এতে অ‌ভিযা‌নে স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর এ‌কে আজাদ এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।

ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর কুমিল্লা জানায়, একই প‌ণ্যে আ‌গের প্রাইজ ট‌্যা‌গের স্থ‌লে নতুন ক‌রে প্রাইজ ট‌্যাগ লা‌গি‌য়ে বে‌শি দামে জুতা বি‌ক্রি করায় বাটার নগরীর কা‌ন্দিরপাড় শো রুমকে ২০ হাজার টাকা এবং একই অ‌ভি‌যো‌গে এপেক্স এর ডিলার ম‌নোহরপু‌রের তা‌হিরা ট্রেডার্স‌কে ২০ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

এছাড়া আমানাত শাহ লু‌ঙ্গির কোম্পা‌নির ৭১০ টাকা মূ‌ল্যের স্থ‌লে ১১৩০ টাকা এবং ৪৫০ টাকার স্থ‌লে ৬১০ টাকা মূ‌ল্যের প্রাইজ ট‌্যাগ লা‌গি‌য়ে বে‌শি দা‌মে বি‌ক্রি করায় ম‌নোহরপ‌ুর এলাকার কমলা গা‌র্মেন্টস‌কে ৩০ হাজার হাজার টাকা জ‌রিমানা করা হয়।

তিনি আরো বলেন, জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালক নি‌র্দেশনা ও কুমিল্লা জেলা প্রশাসনের সহযোগিতায় এ অভিযান ঈদ পর্যন্ত চলমান থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page