কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৩৮ জনের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক।।
কুমিল্লার হোমনার আসাদপুর ইউনিয়নের ঘনিয়ারচরে ইন্টারনেট সংযোগ ব্যবসায়ী সালাউদ্দিন (২৬) নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যার ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিনসহ ২৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ১৫ জনসহ মোট ৩৮ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহতের বড় বোন পারুল আক্তার বাদী হয়ে শনিবার (১৯ ফেব্রুয়ারি) হোমনা থানায় এ মামলা দায়ের করেন। তবে এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার অভিযোগে জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে জেলার হোমনা উপজেলার আসাদপুর ইউনিয়নের ঘনিয়ারচর গ্রামের তেবাগিয়া লোহার ব্রিজে একা পেয়ে ব্যবসায়ী মো. সালাউদ্দিন ওরফে জহিরকে (২৬) ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন, তার ভাতিজা মুকবল পাঠান, ছেলে রাসেলসহ একদল সন্ত্রাসী গতিরোধ করে রামদা, চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হাত, পা ও ঘাড়ের রগ কেটে দেয়।

এছাড়াও শরীরের বিভিন্ন অংশে হাতুড়ি দিয়ে পিটিয়ে থেতলে দেয় সন্ত্রাসীরা। এসময় গুরুতর আহত সালাহউদ্দিন জহিরের চিৎকারে আশে পাশে থাকা স্বজনরা ছুটে এসে তাকে উদ্ধার করতে গেলে সন্ত্রাসীরা তাদেরকেও ধাওয়া করে।

পরে রাতে হোমনা থানা পুলিশের সহায়তায় স্বজনরা গুরুতর আহত সালাউদ্দিনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহতের স্বজনদের দাবি মৃত্যুর আগের সালাউদ্দিন জহির ঘাতকদের নাম প্রকাশ করে গেছেন।

এ বিষয়ে হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ জানান, আসামিদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page