কুমিল্লায় ভাতিজার হাতে চাচা খুন

এ আর আহমেদ হোসাইন।।
কুমিল্লার বরুড়া উপজেলা আদ্রা ইউনিয়নের আদ্রা গ্রামে শনিবার রাতে ভাতিজা শরিফ হোসেনের নেতৃত্বে চাচা শাহজাহান কে রাত ১টায় ঘর থেকে বের করে এনে মারধর করেন। শরিফের সঙ্গি হোন তার ভাই মাসুদ সহ পরিবারের সদস্যরা।

স্থানীয় সৃত্রে জানা যায় শনিবার রাতে শরিফের পরিবার মাহফিল থেকে এসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচা শাহাজাহানকে মারধর করে ও চুরিঘাত করলে শাহাজাহান গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয়ে প্রাথমিক জিগাসাবাদের জন্য, মৃত আয়ুব আলীর ছেলে সোলেমান (৬০) তার ছেলে মোঃ শরীফ (৩৫) ও মোঃ মাসুদ(৩০)কে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

একই গ্রামের নিহতের বোন নূরজাহানের জামাই মোঃ আব্দুল জাব্বার বলেন- পূর্ব পরিকল্পনা করে সোলেমান’র পরিবার ও তার সন্তানেরা রাতে শাহাজাহানকে হত্যা করেছে।
ওই বিষয়ে বরুড়া উপজেলা আদ্রা ইউনিয়নের চেয়ারম্যান আঃ করিম বলেন, ঘটনা সত্যতা পাওয়া গেছে। তবে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ওউ ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি।

পুলিশের এসআই মিজানুর রহমান বলেন, খবর পেশে ঘটনা স্থলে হাজির হয়ে সোলেমানসহ তার দুই ছেলেকে প্রাথমিক জিগাসাবাদের জন্য থানায় নিয়ে আসি এবং লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওই রিপোর্ট লিখা পর্যন্ত রবিবার দুপুর ১২: ৪০ মিনিটে শাহাজাহান’র স্ত্রী আয়শা বেগম ও তার পরিবারের পক্ষে হত্যা মামলা করার প্রক্রিয়াধীন আছে বলে জানান থানা পুলিশ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page