কুমিল্লায় রামদা হাতে উল্লাস করা দুই যুবককে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কোমারডোগা গ্রামে মাদক ব্যবসায় বাধা দেয়াকে কেন্দ্র করে মাদক ব্যবসায়ীদের হামলায় মো: দেলোয়ার হোসেন নামে এক ব্যবয়াসীকে গুরুতর আহত হয়েছে।

চাঞ্চল্যর এ ঘটনায়কে কেন্দ্র করে এলাকায় গত ১৭ মে সকালে ওই যুবককে কুপিয়ে আহত করা হয়। ওইদিন রাতে সাতজনের নাম উল্লেখ করে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন দেলোয়ার হোসেনের স্ত্রী আয়েশা আক্তার।

এ ঘটনার পর রামদা হাতে উল্লাস করা দুইজন সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর গ্রামের মনির হোসেনের ছেলে মেহেদি হাসান (২৫) এবং চৌদ্দগ্রাম উপজেলার কোমরডোগা গ্রামের সিরাজ মিয়ার ছেলে রাসেল মিয়া (২৩) বলে জানা গেছে। তারা দেলোয়ারের ওপর হামলা পর মামলা তুলতে ভয় ভীতি দেখা এই ভিডিওতে হিন্দি গানের (লুঙ্গি ড্যান্স) তালে তালে তাদের উল্লাস করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দে।

এতে দেশজুড়ে ফেসবুক ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মঙ্গলবার (২৫ মে) ভোরে চৌদ্দগ্রাম উপজেলার কোমারডোগা এলাকা থেকে বিশেষ অভিযানে মেহেদি হাসানকে গ্রেফতার করে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

অন্যদিকে বৃহস্পতিবার র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১১ সিপিসি এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৮ মে রাতে চৌদ্দগ্রাম উপজেলার কোমারডোগা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে লুঙ্গী ড্যান্স গানের তালের উল্লাসকারী একজন মৃত সিরাজ মিয়া ছেলে মো রাসলে মিয়া (২৫)কে আটক করেন।

এছাড়া একই সময় মামলার প্রধান আসামী মো শাহজালাল(৩৫) কে চৌদ্দগ্রাম উপজেলার কোমারডোগা এলাকায় থেকে গ্রেফতার করেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১১।

উল্লেখ এ ঘটনার পর মামলা তুলে নিতে ভয় দেখিয়ে সম্প্রতি রামদা হাতে নিয়ে নাচানাচি করে এ দুই যুবক। এ-সংক্রান্ত কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে বিষয়টি নজরে আসে প্রশাসনের।

এ বিষয় জানতে চাইলে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১১ অধিনায়ক তালুকদার নাজমুছ সাকিব বলেন বাকীদের গ্রেফতারে চেষ্টা চলছে। আমরা জেনেছি এ ঘটনায় আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। বিকেলে চৌদ্দগ্রাম থানায় তাদের হস্তান্তর করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page