কুমিল্লায় রোকেয়া স্পেশালাইজড হসপিটালের উদ্বোধন

নেকবর হোসেন।।
কুমিল্লায় এই প্রথম ব্যথা মুক্ত নরমাল ডেলিভারি সেবা দেওয়ার উদ্দেশ্যে আদর্শ সদর ৬নং জগন্নাথপুর ইউনিয়ন বারপাড়ায় ২৫ শয্যা বিশিষ্ট রোকেয়া স্পেশালাইজড হসপিটালের উদ্বোধন করা হয়।

শুক্রবার(২৫ ফেব্রুয়ারী) দুপুর ১২ টায় পুরাতন ঢাকা-চট্রগ্রাম ট্রাঙ্ক রোডস্থ হসপিটাল প্রাঙ্গনে কুমিল্লা-৬ সদর সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে হসপিটালটি উদ্বোধন করেন।

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি করপোরেশন মেয়র মনিরুল হক সাক্কু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রোটারিয়ান আবু ফয়েজ চৌধুরী, জাতীয়তাবাদি আইনজীবি ফোরামের সভাপতি এ্যাডভোকেট কাইমুল হক রিংকু, স্বাচিপ কুমিল্লার সাধারণ সম্পাদক ডাঃ মোর্শেদুল আলম, ৬নং জগন্নাথপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ, ক্লিনিক ওনার্স এসোসিয়েশন কুমিল্লা সাধারণ সম্পাদক রইচ আব্দুর রব। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোকেয়া স্পেশালাইজড হসপিটালের চেয়ারম্যান বেগম রোকেয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদর সাংসদ বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার বলেন কুমিল্লাকে ব্যাংক ও ট্যাঙ্ক এর নগরী হিসেবে মানুষ চিনতো। কুমিল্লা মানেই ঐতিহ্যের কুমিল্লা। সদ্য বিভাগ হওয়া এলাকা গুলো থেকেও কুমিল্লা অনেক উন্নত, তাই আমার বিশ্বাস কুমিল্লার নামেই বিভাগ হবে। ঢাকার নামি-দামি হসপিটালের আদলে এই হসপিটালটি হলেও সেবার মান সুনিশ্চিত করার সাথে সাথে স্বল্প খরচে রোগীকে সেবা দেওয়ার আহ্বান জানান হসপিটাল কর্তৃপক্ষকে কুমিল্লা সদর সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার।

প্রধান বক্তার বক্তব্যে কুমিল্লা সিটিকর্পোরেশন মেয়র মনিরুল হক সাক্কু বলেন হসপিটালের যাহারা মালিক রয়েছেন তারা নিজেরাই চিকিৎসক পরিবার আর আমার বিশ্বাস হসপিটাল টি বাণিজ্য হিসেবে না দেখে সেবা হিসেবেই দেখবে এবং একজন রোগী পরিপূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত সেবা দিয়ে যাবে কর্তৃপক্ষ।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সদস্য শরীফ-উল- আমিন সোহেল, জাপান শাখা আওয়ামীলীগের সদস্য ও আওয়ামীলীগ নেতা হানিফ মাহমুদ, রোকেয়া স্পেশালাইজড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ রাসেল, ১৮নং ওয়ার্ড মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শওকত আকবর,কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াসসহ স্থানীয় গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page