কুমিল্লায় “শেখ কামাল ও বাংলাদেশ ক্রীড়াঙ্গন ” শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা

কুমিল্লা নিউজ ডেস্ক।।
স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র এবং বাংলাদেশের ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে।

“শেখ কামাল ও বাংলাদেশের ক্রীড়াঙ্গন” শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতাটি শাকতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার জনাব শুভাশিস ঘোষ বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদ তুলে দেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার জনাব হাবিবুল বাশার এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জনাব প্রান্তিক সাহা।

এছাড়াও অনুষ্ঠানে জনাব নার্গিস আক্তার, প্রধান শিক্ষক শাকতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, জনাব মোহাম্মদ নুরুন্নবী, সহকারী শিক্ষক শাকতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়,জনাব নূর মোহাম্মদ মামুন, সহকারী শিক্ষক, পরানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, জনাব নুসরাত জাহান, সহকারী শিক্ষক, পরানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, জনাব তানজিনা ইসলাম, প্রধান শিক্ষক, করিম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

You cannot copy content of this page