কুমিল্লায় সরকারের পৃষ্ঠপোষকতায় এ হামলার ঘটনা ঘটেছে–গয়েশ্বর চন্দ্র রায়

নেকবর হোসেন।।
সরকার হয় ব্যর্থতা স্বীকার করবে, আর যদি ব্যর্থতা স্বীকার না করে তাহলে সরকার ইন্ধনদাতাদের একজন । সরকারি ইন্ধন এবং সরকারের পৃষ্ঠপোষকতায় এ হামলার ঘটনা ঘটেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি শনিবার কুমিল্লায় কোরআন অবমাননার ঘটনায় ক্ষতিগ্রস্ত নগরীর কাপড়িয়াপট্টি চাঁন্দময়ী রক্ষা কালী মন্দির পরিদর্শনে এসে এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন,আটক ইকবাল ভবঘুরে-উন্মাদ। সে রাস্তায় রাস্তায় ঘোরে। তাহলে কারা তাকে ইন্ধন দিলো, সেটা খুঁজে বের করতে হবে। নানুয়ার দিঘির পাড়ের ঘটনার পর সারাদেশে সহিংসতা ছড়িয়ে পড়ে। কুমিল্লায় কিছু অপরিচিত যুবক বাড়িঘর, মন্দিরে হামলা লুটপাট করে। অথচ পুলিশ মামলা দিচ্ছে বিএনপি-জামায়াত নেতাদের বিরুদ্ধে। জামায়াতকে দিনে দেখা যায় না, রাতেও দেখা যায় না, তারা কীভাবে হামলা-ভাঙচুর করতে পারে। হিন্দু-মুসলমানকে পারস্পরিক মুখোমুখি দাঁড় করাতে এটা সরকারের ষড়যন্ত্র। না হয় ইন্ধনদাতাদের কেন সরকার গ্রেফতার করছে না?

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা অজয় রায় চৌধুরী, গৌতম রায়, দেবাশীষ চৌধুরী, অমলেন্দু দাস, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিন-উর-রশিদ ইয়াছিন প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page