কুমিল্লায় সৃষ্টি সামাজিক সাংস্কৃতিক সেবা ও সমবায় সমিতির উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা সৃষ্টি সামাজিক সাংস্কৃতিক সেবা ও সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে কমস্বামার্থবানদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার বিকাল ৪ ঘটিকায় কুমিল্লার নবাববাড়ি চৌমুহনীর সচিন দেব বর্মনের বাড়ির সামনে হতদরিদ্র, নিম্ন আয়ও অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সৃষ্টির প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ বিল্লাল হোসেন আর সভাপতিত্বে আনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী নেত্রী ও সূর্যশিখার উপদেষ্টা- শাকিনা বেগম , বিশেষ অতিথি সূর্যশিখার আহ্বায়ক মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ আলাউদ্দিন, রেহেনা রহমান, প্রতিষ্ঠাতা সূর্যশিখা, অন্যান্য অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ১.২.৩ সংরক্ষিত আসনের সম্ভাব্য মহিলা কাউন্সিলর পদপ্রার্থী রোকসানা ইসলাম দুলালী, এনআর ইন্টান্যাশনাল স্কুলের প্রধান শিক্ষীকা আইরিন সুলতানা বিথী, সূর্যশিখার প্রশিক্ষক মিথিলা মজুমদার, কামাল হোসেন এবং ঈদ সামগ্রী বিতরণের সার্বিক সহযোগিতায় ছিলেন সাইফুর রহমান হিরা সহ অন্যান্য অতিথিবৃন্দ। সৃষ্টির প্রতিষ্ঠাতা জানান, বিশেষ ভাবে এই অনুষ্ঠানটিকে স্বার্থক করতে পাশে ছিলেন অধ্যক্ষ মোহাম্মদ শামীম হায়দার, আলী আকবর, আমির উদ্দিন আহমেদ রাজু ও হাসান।

ঈদকে সামনে রেখে সৃষ্টির ঈদ সামগ্রী বিতরণ এর পূর্বেও করুনা কালীন সময় মানুষ যখন কর্মহীন হয়ে পড়ে তখনও সেইসময় কুমিল্লায় বিভিন্ন বড় বড় সংগঠনের ন্যয় সৃষ্টিও খাদ্য সহায়তা, মাস্ক বিতরণ সহ নগদ অর্থ দিয়ে মানব কল্যানকর কাজ করে যাচ্ছেন বলে প্রতিষ্ঠাতা জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page