কুমিল্লায় স্ত্রীকে হত্যা করে আগুনে পুড়িয়ে দিলো স্বামী !

মাহফুজ নান্টু, কুমিল্লা।
স্ত্রীকে হত্যা করে আগুনে পুড়িয়ে দেয়ার ঘটনায় ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে র ্যাব। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা র ্যাব ১১ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

গ্রেফতার রেজাউল করিম (৩০)। তার বাড়ী কুমিল্লা বরুড়া উপজেলার ডেউয়াতলী গ্রামে। গত ১১ মার্চ তার স্ত্রী ইয়াসমিনকে শ্বাসরোধ করে হত্যা করে আগুনে পুড়িয়ে ঘটনাটিকে অগ্নিকাণ্ড বলে প্রচার করে।

র ্যাব জানায়, গত ১১ মার্চ পারিবারিক বিরোধের জের ধরে শ্বাসরোধ করে স্ত্রী ইয়াসমিন আক্তারকে হত্যা করে স্বামী রেজাউল করিম। পরে ঘরে কেরোসিন তেল এনে আগুন ধরিয়ে ফজরের নামাজ পড়তে যায়।

এ ঘটনায় ১২ মার্চ নিহত ইয়াসমিনের ভাই রাকিব বরুড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। তবে বিভিন্ন মিডিয়ায় ইয়াসমিনের নিহত হওয়ার খবরটি রহস্যজনক বলে সংবাদ উপস্থাপন করে।

মেজর সাকিব বলেন, বিষয়টিকে গুরুত্ব দিয়ে র‍্যাব-১১ কুমিল্লা এর গোয়েন্দা দল ঘটনার সঠিক তথ্য উদ্ঘাটনের জন্য কাজ শুরু করে। এরই ধারাবাহিকতায় প্রাথমিকভাবে ভিকটিমের স্বামী রেজাউল করিমের সাথে যোগাযোগের চেষ্টা করলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয় না। পরবর্তীতে রেজাউলের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তাদের দেওয়া তথ্য অসামঞ্জস্য মনে হলে সন্দেহ আরও বেড়ে যায়।

পরে সোমবার রাতে কুমিল্লা ইপিজেড এলাকা থেকে স্বামী রেজাউলকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে স্ত্রী হত্যার কথা স্বীকার করে রেজাউল। সোমবার বেলা ১২ টায় তাকে বরুড়া থানায় হস্তান্তর করা হয়।

বরুড়া থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বলেন, আজ মঙ্গলবার বিকেলে আসামী রেজাউলকে আদালতে প্রেরণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page