কুমিল্লায় স্বর্ণ- নগদ টাকাসহ ৩ ডাকাত গ্রেফতার

মাহফুজ নান্টু, কুমিল্লা।
স্বর্ণ-নগদ টাকাসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে কুমিল্লা জেলা পুলিশ। এ সময় গ্রেফতার ডাকাতদের কাছ থেকে নগদ ৮৫ হাজার টাকা, দুই ভরির বেশী স্বর্ণলঙ্কার উদ্ধার করা হয়। বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে বিভিন্নস্থান থেকে ডাকাতদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার।

গ্রেফতারকৃতরা হলো বুড়িচং উপজেলার উত্তরগ্রামের বাবুল ওরফে কসাই বাবুল(৩৮), সংকুচাইল গ্রামের জয়নাল আবেদীন(২৫) ও বরুড়া উপজেলার হোসেনপুরের মোঃ মহিউদ্দিন (২৩)।

পুলিশ কর্মকর্তা সোহান সরকার জানান, গেলো জুলাই মাসের শেষের দিকে আদর্শ সদর উপজেলার শালুকমূড়া, দুতিয়ার দিঘীরপাড় ও বাঁশমঙ্গল এলাকার তিনবাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল নগদ টাকা ও বেশ কয়েক ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

পরে তথ্য প্রযুক্তির সহয়তায় পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তিনজন ডাকাতকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের মধ্য ডাকাত বাবুল ওরফে কসাই বাবুলের বিরুদ্ধে ৭ টি ডাকাতি একটি অস্ত্র আইনে মোট ৮ মামলা রয়েছে বিভিন্ন থানায়। মোসলেহ উদ্দিনের বিরুদ্ধে ২ টি মামলা এবং মহিউদ্দিনের বিরুদ্ধে ৪ টি ডাকাতি মামলা রয়েছে। শুক্রবার বিকেলে গ্রেফতার ডাকাতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট ওসি মোঃ মুজিবুর রহমান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page