কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় কুবির দুই শিক্ষার্থীসহ আহত তিন

নেকবর হোসেন।।
কুমিল্লার বিজয়পুর এলাকায় সড়ক দুর্ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) দুই শিক্ষার্থীসহ তিনজন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় এক শিক্ষার্থীকে কুমিল্লার একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর লেভেলক্রসিং এলাকায় মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

আহতরা হলেন অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ১১তম ব্যাচের হাবিব হৃদয় এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের দশম ব্যাচের আরিফ ও একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা সাইফুল।

গুরুতর আহত অবস্থায় কুমিল্লা ট্রমা সেন্টারের আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন হাবিব হৃদয়। আহত আরিফ ও সাইফুল কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কুমিল্লা ট্রমা সেন্টারের আইসিইউর চিকিৎসক ডা. নুর বলেন, আহত হৃদয়ের চিকিৎসা চলছে। তার মাথার সামনের অংশে গুরুতর আঘাত আছে।’

এ সময় সঙ্গে থাকা অপর মোটরসাইকেলের আরেক যাত্রী জানান, মোটরসাইকেলে লালমাই থেকে নগরীর রেসকোর্সে যাওয়ার সময় বিজয়পুর লেভেলক্রসিং এলাকায় হৃদয়ের মোটরসাইকেল সড়কের পাশের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনজন আহত হন।

লাকসাম হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক (এসআই) মাখসুদ আহমেদ বলেন,দুর্ঘটনা যেহেতু রাতে ঘটেছে, তাই বিষয়টি আমরা জানতে পারিনি। নিজেদের দোষে এক্সিডেন্ট করেছে দেখে আমাদের কাছে কেউ কোনো অভিযোগও করেনি। তবু খোঁজ নিয়ে বিষয়টি জানার চেষ্টা করছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল বলেন,রাতে সড়ক দুর্ঘটনায় আমাদের দুজন ছাত্র আহত হয়েছে বলে শুনেছি। আমি খোঁজখবর রাখছি, সঠিকভাবে চিকিৎসা হচ্ছে কি না। এ ছাড়া বিজয়পুর ইউনিয়নের চেয়ারম্যানকেও বিষয়টি দেখতে বলেছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page