কুমিল্লায় হতদরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে ৩ হাজার কম্বল বিতরণ করেন এমপি বাহার

নিউজ ডেস্ক।।
কুমিল্লায় ৩ হাজার হত দরিদ্র ও প্রতিবন্ধী শীতার্ত মানুষের কম্বল বিতরণ করেছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি।

শুক্রবার জুম্মার নামাজ শেষে নগরীর মুন্সেফ বাড়ি নিজ কার্যালয় প্রাঙ্গনে এসব অসহায় মানুষের হাতে কম্বল তুলে দেন এমপি বাহার।

তিনি প্রতি শুক্রবার জুম্মাবাদ কুমিল্লা নগরী সহ বিভিন্ন এলাকা থেকে আগত অসহায় হতদরিদ্রের মাঝে নিয়মিত নগদ অর্থ প্রদান করে আসছেন। প্রতি শুক্রবার তিনি কয়েক হাজার মানুষকে এ সহায়তা করে থাকেন। তাই শুক্রবার এলেই বেলা ১২ থেকে সাহার্য নিতে অসহায় নারী-পুরুষ, শিশুর ভীড় জমে। এছাড়াও বিভিন্ন সমস্যাগ্রস্থ , অসুখ-বিসুখ আক্রান্তসহ ভুক্তভোগী মানুষের নিয়মিত সহযোগিতা করে আসছেন এমপি বাহার।

বিশেষ করে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে করোনা মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নিজ সংসদীয় এলাকা কুমিল্লা ৬ আসনে সচেতনতা তৈরি, চিকিৎসা সেবা নিশ্চিতকরণ, অক্সিজেন সাপোর্ট, খাদ্য সামগ্রী বিতরণ, কুমিল্লা মেডিকেল কলেজ ও কুমিল্লা জেনারেল হাসপাতালে কোভিড ইউনিট ও আইসিইউ স্থাপন সহ প্রতিনিয়ত মানুষের পাশে ছিলেন কুমিল্লার এই গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি।

করোনাকালে এমপি বাহারের সময়োপযোগী কর্মতৎপরতা ও প্রদক্ষেপ শুধু কুমিল্লাই নয়, সারাদেশের মানুষের দৃষ্টি কাড়ে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page