কুমিল্লায় ২৪ ঘন্টায় করোনায় শনাক্ত ৩১৪ জন, মৃত্যু ৯

নেকবর হোসেন।।
কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় ৩১৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৪ দশমিক ৪ শতাংশ। একই সময়ে করোনায় প্রাণ গেছে আরও ৯ জনের। এনিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ৭২০ জনে।

শনিবার (৩১জুলাই) বিকেলে জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লার মুরাদনগর ও দেবিদ্বারের দু’জন করে মারা গেছেন। এছাড়া সিটি কর্পোরেশন, আদর্শ সদরে দাউদকান্দি, বরুড়া ও নাঙ্গলকোটে উপজেলায় একজন করে মারা গেছেন। এদের মধ্যে চারজন নারী ও পাঁচজন পুরুষ রয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়,(৩০ জুলাই) বিকেল থেকে শনিবার বিকেল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ১ হাজার ৮৯টি নমুনা পরীক্ষায় ৩১৪ জনের করোনা শনাক্ত হয়। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৮ হাজার ৩৫৮জনে।আক্রান্তের হার ৩৪দশমিক ৪ শতাংশ।

নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে ৯৭ জন, আদর্শ সদরে ০৩ জন, সদর দক্ষিণের ০২ জন, বুড়িচংয়ে ২৫ জন, ব্রাহ্মণপাড়ায় ০৪ জন, চান্দিনায় ০১জন, চৌদ্দগ্রামে ০৩ জন, দেবিদ্বারে ৩০ জন, দাউদকান্দিতে ২৫ জন, লাকসামে ৩৬ জন, লালমাইতে ১৯জন, নাঙ্গলকোটে ০১ জন, বরুড়ায় ৬১জন, মুরাদনগরে ০৬ জন, মেঘনায় ১৩ জন, তিতাসে উপজেলার ০১ জন রয়েছেন।

এদিকে, জেলায় নতুন করে সুস্থ হয়েছেন আরও ৩২৩ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ১৬ হাজার ২৬৮ জন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!