কুমিল্লা চৌয়ারা বাজারে ঘানিভাঙ্গা সরিষা তেলের ব্যাপক চাহিদা বেড়েছে

স্টাফ রিপোর্টার।।
ঐতিহ্যবাহী কুমিল্লা চৌয়ারা বাজারে হাবিব কর্পোরেশনের ঘানিভাঙ্গা সরিষার তেলের ব্যাপক চাহিদা বেড়েছে। গ্রাহক চাহিদার কথা চিন্তা করে সম্প্রতি সময়ে নতুন একটি সয়ংক্রিয় মেশিন স্থাপন করা হয়েছে কারখানাটিতে।

ফ্যাক্টরীর স্বত্বাধিকারী হাবিব উল্লাহ জাহাঙ্গীর বলেন, ১৯৬৮ সাল থেকে হাবিব কর্পোরেশনের পথচলা শুরু। তারই ধারাবাহিকতায় ভোক্তাদের স্বাস্থ্যর কথা চিন্তা করে ঘানি ভাঙ্গা সরিষার তেলের ফ্যাক্টরী চালু হয়েছে। দীর্ঘ পথচলায় ক্রেতাদের সন্তুষ্ট ও বিশ্বাস আমাদের পুঁজি। খুচরা ও পাইকারী মূল্যে সরিষার তেল বিক্রি করা হয়। এখানে তেলের গুনগত মান ঠিক রাখতে সংগ্রহ করা সরিষাগুলোকে প্রথমে রোদে শুকানোর পরে স্বয়ংক্রিয় মেশিনে ধূলাবালি পরিস্কার করে ঘানিতে দিয়ে তেল তৈরী করা হয়। পরে তেলগুলো ফিল্টারিং করা হয়। তারপরেই বোতলজাত করা হয়। তেলের গুনগত মান ধরে রাখার জন্য সর্বোচ্চ সতর্ক থাকা হয়।

হাবিব কর্পোরেশনের পরিচালক সেলিম জানান, আমরা কাঠের ঘানিভাঙ্গা তেল উৎপাদন শুরু করেছি। শুক্রবার ছাড়া সব সময় খুচরা ও পাইকারীভাবে সরিষার তেল বিক্রি করা হয়।

তেল ছাড়াও হলুদ গুঁড়া, মরিচগুঁড়া, ধনিয়া গুঁড়া, জিরাগুঁড়া, রেডিমিক্স মসলা, খাঁটি মধু, আপেল সিডার ভিনেগার, কালোজিরা তেল, তিলের তেল, মাষকলাই ডাল ও পিয়াজুর ডাল ও বেসন কাশ্মীরী ফুড প্রোডাক্টস নামে কুমিল্লা জেলায় সরবরাহ করা হয়।

তাছাড়া মাত্র ২০ টাকায় কুমিল্লা শহরে হোম ডেলিভারি সার্ভিস দেয়া হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page