কুমিল্লা জেলার শ্রেষ্ঠ এসআই সম্মাননা পেলেন ‘শিশু ফাহিমা’ হত্যা মামলার আইও নাজমুল

নিজস্ব প্রতিবেদক।।
অপরাধ দমন, মাদক নির্মূলে ও মামলা তদন্ত বিশেষ অবদান রাখায় কুমিল্লা জেলার শ্রেষ্ঠ এস আই হিসেবে সম্মাননা পেলেন দেবিদ্বার থানার এসআই নাজমুল হাসান জয়। দেবিদ্বারে ৫ বছরের শিশু ফাহিমাকে নির্মমভাবে খুনের ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন করেন এসআই জয়।

পরকীয়ার জের ধরে শিশু ফাহিমাকে হত্যাকারী ছিলেন তার জন্মদাতা বাবা। রহস্য উদঘাটন সহ ঘটনায় জড়িত ৫ আসামী গ্রেফতার ও ৪ আসামীর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির ব্যবস্থা করেন তিনি। চাঞ্চল্যকর শিশু ফাহিমা হত্যাকান্ডের রহস্য উদঘাটন দেশব্যাপী আলোচিত হয়। এতে জেলা পুলিশের ভাবমূর্তি উজ্জল হয়েছে।

এ বিশেষ অবাদানের স্বীকৃতি স্বরুপ তাকে কুমিল্লা জেলার শ্রেষ্ঠ এস আই হিসেবে সম্মাননা প্রদান করা হয়। বুধবার (১২ জানুয়ারী) সকালে জেলা পুলিশ লাইনস এ আয়োজিত অনুষ্ঠানে কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদের হাত থেকে শ্রেষ্ঠ এস আই এর সম্মাননা গ্রহণ করলেন এস আই নাজমুল হাসান।

উল্লেখ্য, এসআই নাজমুল হাসানের বাড়ি খাগড়াছড়ি জেলায় হলেও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের একজন প্রাক্তন মেধাবী শিক্ষার্থী হিসেবে কুমিল্লায় ছাত্রজীবন থেকেই পরিচিতি রয়েছে। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ভিক্টোরিয়া কলেজ থেকে গনিত বিষয়ে বিএসসি (অনার্স) এ প্রথম শ্রেনি ও এমএসসিতেও প্রথম শ্রেণি লাভ করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page