কুমিল্লা নগরীর ১৭নং ওয়ার্ড গোবিন্দপুকুর পাড় সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া

বি এম মহিউদ্দিন মন্টি।।
রহমত বরকত মাগফিরাতের আহ্বান নিয়েই পবিত্র রমজানের মাসের আগমন হয় তারই আলোকে মহান রবের সন্তুষ্টি অর্জনের উদ্দেশ্যে (১৫ এপ্রিল) শুক্রবার বাদ আছর গোবিন্দপুকুর পাড় সমাজ ও তেলিকোনা আল আমিন জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী (চার বারের) নির্বাচিত প্রয়াত ইদ্রিস কমিশনারের ছেলে হানিফ মাহমুদ। তিনি বলেন ১৭নং ওয়ার্ড বাসীর সেবাই নিজেকে বিলিয়ে দিবো, আমার বাবার মতোই প্রতিটি মানুষের সেবা দিতে প্রস্তুত আমি। আমার সকল উপার্জিত বেতন ভাতা এই ওয়ার্ডের জন্য উৎসর্গ করে দিবো। সবার কাছে দোয়া চাই সবাই যেন আমাকে মহামূল্যবান ভোট ভিক্ষা দিয়ে অত্র ওয়ার্ডের সেবা করার সুযোগ দান করেন। মহান আল্লাহর নিকট প্রার্থনা এই যে আমার ১৭নং ওয়ার্ড বাসীর প্রতিটি মানুষ যেন সুস্থ থাকে এবং শান্তিতে বসবাস করতে পারে। পরিচ্ছন্ন সমাজ গড়াই আমার মূল লক্ষ্য।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দ পুকুর পাড় সমাজের সর্দার ও আল আমিন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মাজেদুল হক।তিনি বলেন আমরা সামাজিকভাবে সিদ্ধান্ত নিয়েছি আমাদের ওয়ার্ডের শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষে সবার প্রিয় হানিফ মাহমুদকে আগামীতে কাউন্সিলর হিসেবে দেখতে চাই। আমরা সবাই সমাজবাসী ঐক্যবদ্ধ হয়েছি।

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল কাশেম।এসময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগ ১৭নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন খোকন, ওবায়দুল হক বাদল,জসীম মিয়া, মুজিবুর রহমান, হীরা, জুয়েল হুদা,খোকন মিয়া,আবাদ মিয়া,মাসুক মিয়াসহ সমাজের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ ও গণীজনসহ প্রায় ছয়শত মুসল্লী এবং এলকাবাসী ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।
আতিকুর রহমান মামুনের উপস্থাপনায় তেলিকোনা আল আমিন জামে মসজিদের খতীব মাওলানা নজরুল ইসলামের মোনাজাতের মাধ্যমে ইফতার শুরু হয়।

এদিকে শুক্রবার বাদ জুমা বখশীয়া দরবার শরীফ জিয়ারত করার পর স্থানীয় লোকজন নিয়ে পুরো ১৭নং ওয়ার্ডে গণসংযোগ প্রার্থীতা প্রচার প্রচারনা করেন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হানিফ মাহমুদ এসময় পুরো ওয়ার্ড থেকে প্রায় সহস্রাধিক বিভিন্ন স্তরের জনগন গণসংযোগে অংশ নেয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page