কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাংগঠনিক সভা ও ইফতার মাহফিল

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাংগঠনিক সভা ও ইফতার মাহফিল ২৭ এপ্রিল কুমিল্লা প্রেসক্লাব কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সভাপতি ওমর ফারুকী তাপস।

সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক সাদিক হোসেন মামুন, সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, সহ-সভাপতি মনির হোসেন, সহ-সভাপতি এমদাদুল হক সোহাগ, এনকে রিপন, সহ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সুমন, অর্থ সম্পাদক জুয়েল খন্দকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক অমিত মজুমদার, মোঃ জহিরুল হক বাবু, আবদুল মমিন, মোঃ রবিউল হোসেন, ওমর শারিদ বিধান, মেহরাজ হোসেন শিমুল, নূর আল হামিম পিয়াস, কামরুল হাসান বিজয়, ম্যাক রানা, রোহন কুমার দাস, তুহিন আহাম্মদ।

সভায় সকলের আলোচনায় সাংগঠনকে সাংগঠনিক কাঠামো জোরদার করার লক্ষে্ মাসিক সভা নিয়মিত করা ও যারা নতুন ফটো সাংবাদিকতায় এসেছে তাদেরকে সদস্য করা ও নিষ্কৃয় সদস্যদেরকে বাতিল করার সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রত্যেক সদস্যদের বাৎসরিক ৫০০ টাকা চাঁদা প্রদানের জন্য সিদ্ধান্ত হয়। আগামী কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে সকল সাংবাদিকের ব্যস্ততা বাড়বে এই বিবেচনায় বর্তমান চলমান কমিটির মেয়াদ আগামী তিনমাস বৃদ্ধি করে আগামী ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও আউটডোর ফটোগ্রাফী ও আলোকচিত্র প্রদর্শনী করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

পরে সাধারণ সভা করে নতুন কমিটি গঠন করা হবে। পরে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page