কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবের মিলনমেলা অনুষ্ঠিত

কুবি প্রতিনিধি।।
‘ফেলে আসা শৈশব স্মৃতি, খেলি চড়ুইভাতি’ প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবের আয়োজনে ক্লাবের নবীন ও প্রবীণদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ মার্চ) বিশ্ববিদ্যালয় সংলগ্ন সামাজিক বনায়নে এই মিলনমেলার আয়োজন করা হয়।

এই মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আহসান হাবিব।

সংক্ষিপ্ত আলোচনা সভায় রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বলেন, ‘ভাতৃত্বের বন্ধন অটুট রাখতে প্রতিবছর আমরা এরকম প্রোগ্রাম করে থাকি। তারই ধারাবাহিকতায় আজকের এই প্রোগ্রাম। যদিও প্রোগ্রামটা আগে করার কথা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি৷’

আলোচনা সভা শেষে ক্লাবের পক্ষ হতে হাঁড়ি ভাঙা, পাখি খেলা, র‍্যাফেল ড্রসহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

এসময় কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি তানভীর সাবিক, ক্লাবটির প্রতিষ্ঠাকালীন সহ-সভাপতি নাজনীন আকতার, সাধারণ সম্পাদক আশরাফুল হক, প্রোগ্রাম চেয়ারম্যান কুলসুম আকতার, কো-চেয়ারম্যান শাহজালাল হোসেনসহ ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে নিজেদের উন্নয়নের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড যেমন; বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা, বিভিন্ন স্কুলে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ, সমাজে অবহেলিত শিশুদের উন্নয়ণ, ক্যাম্পাসে বৃক্ষরোপণসহ বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করে থাকে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page