কুমিল্লা মহানগর ছাত্রলীগের মিছিল সমাবেশ; কোটা ইস্যুর যৌক্তিক ইতিবাচক সমাধানের দাবি

নিজস্ব প্রতিবেদক।।
‘শিক্ষা প্রতিষ্ঠানের অ্যাকাডেমিক পরিবেশ অব্যাহত রাখা, জনদুর্ভোগ তৈরি না করে ক্লাস-পরীক্ষায় ফিরে আসা এবং কোটা ইস্যুর যৌক্তিক অন্তর্ভুক্তিমূলক ও ইতিবাচক সমাধানের দাবিতে’ কুমিল্লায় মিছিল সমাবেশ করেছে মহানগর ছাত্রলীগ।

বৃহস্পতিবার ( ১১ জুলাই) বিকেল ৩ টায় নগরীর প্রাণকেন্দ্র কান্দিরপাড় আওয়ামী লীগের দলীয় কার্যলয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পুনরায় একত্রিত হয়ে শান্তি সমাবেশ করে তারা।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপির দিকনির্দেশনায় বাংলাদেশ ছাত্র লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লা মহানগর ছাত্রলীগ এ কর্মসূচি পালন করে।

কর্মসূচিতে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ, কুমিল্লা সরকারি কলেজে ছাত্রলীগ, কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্র লীগ, ভাষা সৈনিক অজিত গুহ কলেজ ছাত্র লীগ, চৌয়ারা আদর্শ ডিগ্রি কলেজ ছাত্রলীগ ও নগরীর ২৭ ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশ গ্রহণ করে।

কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ সোহেল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মুন এর সঞ্চালনায় সমাবেশ বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিকুল্লাহ খোকন, কুমিল্লা মহানগর ছাত্র লীগের প্রথম সহ-সভাপতি টিটু মজুমদার, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল হক আকাশ, এবং প্রথম সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

সমাবেশ বক্তারা বলেন, ” কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সারাদেশে জনদুর্ভোগ সৃষ্টির পায়তারা করা হচ্ছে। আমরা কোটা বিষয়ে যৌক্তিক সমাধানে বিশ্বাসী। আন্দোলনের নামে শিক্ষার্থী ও শিক্ষা ব্যবস্থাকে জিম্মি করে জনসাধারণের জীবনযাত্রার ব্যাঘাত ঘটিয়ে স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রা ব্যাহত করার চেষ্টা হলে ছাত্রলীগ রুখে দাঁড়াবে।

আমাদের প্রিয় অভিভাবক বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি ঘোষণা দিয়েছেন শান্তির কুমিল্লায় কাউকে শান্তি বিনষ্ট করতে দেওয়া হবে না। প্রিয় নেতা হাজী বাহার এমপির নির্দেশে আমরা শেখ হাসিনার অতন্ত্র প্রহরী হিসেবে কুমিল্লার রাজপথে আছি, থাকব ইনশাআল্লাহ। কেউ ঘোলা পানিতে মাছ শিকারের পায়তারা করলে প্রতিহত করা হবে। “

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page