কুমিল্লা মহানগর যুবলীগের উদ্যাগে শেখ ফজলুল হক মণির জন্মবার্ষিকী পালিত

নেকবর হোসেন।।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর অধিনায়ক বিশিষ্ট লেখক ও সাংবাদিক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণি’র ৮৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে বাদ আসর কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগ কতৃর্ক আয়োজিত কান্দিরপাড় কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

মহান মুক্তিযোদ্ধে ও ১৫ আগস্টের কালরাত্রিতে নিহত শহীদদের আত্নার মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামীলীগের সভানেত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও কুমিল্লা সদর আসনের মাননীয় সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার মহোদয়ের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া অনুষ্ঠান হয়।

উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠিনে কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক ও কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লা আল মাহমুদ সহিদ, কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক ও ১১নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদী। কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগ সদস্য এ কে এম হাসান ইমাম শরীফুল ইসলাম,খন্দকার বাদল আলী ইকরাম তুহিন, ১৩নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতা মাহাবুব আলম সহ মহানগর আওয়ামী যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page