কুমিল্লা শিক্ষাবোর্ডে দুই কর্মকর্তাকে জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান

নেকবর হোসেন।।
কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের দুই কর্মকর্তাকে জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়। বুধবার (৩০) জুন দুপুরে শিক্ষাবোর্ড মিলণায়তনে এ পুরস্কার প্রদান করা হয়।

জানা যায়- কুমিল্লা শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর নূর মোহাম্মদ ও সেকশন অফিসার মোঃ আবদুল খালেক দীর্ঘদিন ধরে সততার সহিত চাকুরী করে আসছেন।

এর ধারাবাহিকতায় বুধবার দুপুরে শিক্ষাবোর্ড মিলনায়তনে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে পরিপূর্ণ সততা, স্বচ্ছতা, একনিষ্ঠসেবা ও সুশাসন প্রতিষ্ঠায় প্রশংসনীয় অবদান রাখায় কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবদুস সালাম ২০২০-২১ অর্থ বছরে জাতীয় বেতন স্কেলের ১ম থেকে ১০ম গ্রেডের মধ্যে কুমিল্লা শিক্ষাবোর্ড এর সচিব প্রফেসর নূর মোহাম্মদ এবং ১১ তম থেকে ২০ তম গ্রেডের মধ্যে সেকশন অফিসার মো: আবদুল খালেককে শিক্ষাবোর্ড কর্তৃক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রবর্তিত জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২০-২১ শুদ্ধাচার পুরস্কার প্রদান করেন।

এ সময় শিক্ষাবোর্ড উপ-সচিব (প্রশাসন) একেএম সাহাউদ্দিন, কলেজ পরিদর্শক প্রফেসর জহিরুল ইসলাম পাটোয়ারী, পরীক্ষা নিয়ন্ত্রক ডা. আসাদুজ্জামান, বিদ্যালয় পরিদর্শক প্রফেসর আজহারুল ইসলাম, উপপরিচালক (হিসাব) প্রফেসর সানাউল্লাহসহ কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১