কুমিল্লা শিক্ষা বোর্ডে চেয়ারম্যান পদে প্রফেসর মো. জামাল নাসের যোগদান

নেকবর হোসেন।।
কুমিল্লার নবাগত শিক্ষাবোর্ডের চেয়ারম্যান পদে প্রফেসর মো. জামাল নাসের মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) মঙ্গলবার বেলা ৩ টায় যোগদান করেছেন।

এসময় নবাগত চেয়ারম্যান তার কক্ষে আসলে প্রথমে লিখিতভাবে সাবেক চেয়ারম্যান প্রফেসর মোঃ আবদুস ছালাম দায়িত্ব হস্তান্তর করেন এবং নবাগত চেয়ারম্যান মো.জামাল নাসের দায়িত্ব গ্রহণ করেন।

এসময় তাকে ফুল দিয়ে বরণ করেন কুমিল্লা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর মোঃ আবদুস ছালাম, সচিব প্রফেসর নুর মোহাম্মদ, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোঃ আসাদুজ্জামান, কলেজ পরিদর্শক প্রফেসর মোঃ জহিরুল ইসলাম পাটোয়ারী, বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মোঃ আজহারুল ইসলাম, উপ-পরিচালক মোহাম্মদ সানাউল্লাহ মিয়া, উপ-বিদ্যালয় পরিদর্শক মোঃ কামরুজ্জামান, উপ-কলেজ পরিদর্শক বিজন কুমার চক্রবর্তী, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (সনদ) ড.মোঃ সফিকুল ইসলাম, উপ-সচিব (প্রশাসন) একেএম সাহাবউদ্দিন, উপ-বিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ জাহিদুল হক, উপসচিব (একাডেমিক) মোহাম্মদ সাফায়েত মিয়া, উপ পরীক্ষা নিয়ন্ত্রক উচ্চ মাধ্যমিক মোহাম্মদ হাবিবুর রহমান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শহিদুল ইসলাম, সহকারী কলেজ পরিদর্শক ও কুমিল্লা শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ আব্দুল খালেক, হি ও নি মোহাম্মদ ছানাউল্লাহ, সিনিয়র সিষ্টেমস্ এনালিষ্ট প্রকৌশলী বিকাশ চন্দ্র মল্লিক, সিস্টেমস্ এনালিষ্ট সুব্রত মিশ্র, প্রোগ্রামার অফিসার মোঃ আব্দুর রউফসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারী নবাগত চেয়ারম্যানকে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় নবাগত চেয়ারম্যান কর্মকর্তা- কর্মচারীদের উদ্দেশ্যে বলেন আমি শুরুতে আল্লাহর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা নির্মাণে বিনির্মানে দৃঢ় প্রত্যয়ে প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করবো।

তিনি আরও বলেন, সাবেক চেয়ারম্যান প্রফেসর আব্দুস ছালাম অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে ২০১৯ সালের ১১ জুন থেকে ২০২২ সালের ২৭ সেপ্টেম্বর পর্যন্ত চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করেন। আমি শিক্ষা বোর্ডেও চেয়ারম্যান হিসেবে আজ দায়িত্ব গ্রহন করলাম।

দায়িত্ব পালন কালে এই বোর্ডের সকল কর্মকর্তা কর্মচারীদেও আন্তরিক সহযোগিতা কামনা করছি। কুমিল্লা শিক্ষা বোর্ডের দীর্ঘদিনের সুনাম রয়েছে। কারো কারণে যেন কুমিল্লা শিক্ষা বোর্ডেও সুনাম নষ্ট না হয়। সেদিকে সবাই নজর রাখবেন।

নবগত চেয়ারম্যান যোগদান পর শুভেচ্ছা জানাতে আসেন কুমিল্লা সরকারি মহিলা কলেজের শিক্ষক পরিষদসহ কর্মকর্তা কর্মচারীগণ ও কুমিল্লা সরকারি কলেজের অধ্যক্ষসহ শিক্ষক পরিষদ এবং বিভিন্ন সামাজিক সংগঠন পক্ষ থেকে। পরে শিক্ষা বোর্ড পরিবারের পক্ষ থেকে একটি সংবর্ধনার আযোজন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

You cannot copy content of this page