কুমিল্লা সদরের ৪০ টি প্রাথমিক বিদ্যালয়ে ক্ষুদ্র মেরামতের সাড়ে ৭৬ লাখ টাকা প্রদান

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার ৪০ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদ্র মেরামতসহ বিভিন্ন উন্নয়ন কাজের জন্য সাড়ে ৭৬ লাখ টাকার অনুদানের অর্থ হস্তান্তর করা হয়েছে।

বুধবার বিকালে আদর্শ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি ও প্রধানদের হাতে এ অনুদানের অর্থ ব্যাংক একাউন্টে হস্তান্তরের কপি তুলে হয়।

সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল।

উপজেলা শিক্ষা অফিসার দেলোয়ার হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস-চেয়ারম্যান হোসনেআরা বকুল, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও লতিফা- নিরুদা সুন্দরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জহিরুল কামাল, উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাবেল। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতি, প্রধান শিক্ষকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অনুদানপ্রাপ্ত ৪০ শিক্ষা প্রতিষ্ঠানে মধ্যে ৩৩ টি প্রতিষ্ঠানে মাইনর মেনটেন্স এর জন্য দুই লাখ টাকা করে ৬৬ লাখ টাকা এবং ৭ টি প্রতিষ্ঠানে প্লেয়িং একসসিরস নির্মাণ কাজের দেড় লাখ টাকা করে সাড়ে ১০ লাখ টাকা মিলিয়ে মোট সাড়ে ৭৬ লাখ টাকার বরাদ্ধ প্রদান করা হয়। পাশাপাশি জগন্নাথপুর ইউনিয়নের ভুট্টুয়া কমলপুর গ্রামে অবস্থিত হাসমতেন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের শ্রেনিকক্ষের জন্য ১০ টি সিলিং ফ্যান তুলে দেন উপজেলা চেয়ারম্যান এড.মো. আমিনুল ইসলাম টুটুল।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়দুল হক চৌধুরী, মহানগরীর ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল হোসেন মজুমদার দুলাল মাষ্টার সহ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page