কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল, কুমিল্লা
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার বিকাল ৫টার সময় হোটেল নূরজাহানে ক্লাব সদস্যদের সর্বসম্মতিক্রমে আমাদের নতুন সময় ও দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকার সদর দক্ষিণ উপজেলা সংবাদদাতা শাহ ফয়সাল কারীমকে সভাপতি ও অপরাধ বিচিত্রা এর সিনিয়র রিপোর্টার এবং দৈনিক বাংলা খবরের সম্পাদক এম শাহীন আলমকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ১২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন;
সাংগঠনিক সম্পাদক মামুন মজুমদার (দ্যা বাংলাদেশ টুড্যে), সহ- সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন(দৈনিক কুমিল্লা প্রতিদিন), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক বাপ্পী(ভয়েজ অব বেঙ্গল), দপ্তর বিষয়ক সম্পাদক এম আর রানা(ভোরের চেতনা), অর্থ বিষয়ক সম্পাদক জায়ফুল্লাহ খন্দকার(আলোকিত সকাল), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ (চ্যানেল এ), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রাজিব সাহা(দৈনিক নতুন কাগজ ও সমাজকন্ঠ), ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক উজ্জ্বল হোসেন বিল্লাল (সংবাদ প্রকাশ), শিক্ষা বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম(ভোরের কলাম), নির্বাহী সদস্য মোঃ জুয়েল(দৈনিক দেশকাল)।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, কুমিল্লা মহানগরীর ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী সাদেকুর রহমান, মহানগর যুবলীগের সদস্য দুলাল হোসেন অপু, ২২নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল হালিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আপনারা আপনাদের কলম দিয়ে সঠিক ইতিহাস তুলে ধরবেন। দল মত নির্বিশেষে কারো পক্ষো না নিয়ে কাজ করবেন। সঠিক তথ্য ছাড়া নিউজ করবেন না এতে করে জাতি বিভ্রান্তিকতার মধ্যে পরে থাকে।সাংবাদিকতায় প্রতিহিংসা সৃষ্টি না করে প্রতিযোগিতা করতে হবে।আপনাদের মাধ্যমে জাতি নতুন তথ্য পাবে। আপনাদের সকলের জন্য রইলো শুভকামনা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page