কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, সদর দক্ষিণ।।
কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সদর দক্ষিণ প্রেসক্লাব সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার এর সভাপতিত্বে মঙ্গলবার সন্ধ্যায় এ জরুরী সভা অনুষ্ঠিত হয়।

কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটির মেয়াদ থাকাকালীন সদর দক্ষিণ প্রেস ক্লাবের গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে জড়িত হওয়ায় নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাবেক সাধারণ সম্পাদক কে প্রেসক্লাব থেকে বহিষ্কার করা হয়েছে।

পাশাপাশি জাতীয় দৈনিক ভোরের কাগজ পত্রিকার সদর দক্ষিণ প্রতিনিধি মেহরাব হোসেন অপিকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়। এ সময় সদর দক্ষিণ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আব্বাস আলী, দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম বাপ্পি, সদস্য মোস্তকিমুল নাফিস, শাহরিয়ার জয় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০০৬ সালে দেশ টিভি,ভোরের কাগজ কুমিল্লা প্রতিনিধি এম ফিরোজ মিয়া ও দৈনিক ইত্তেফাক ও দৈনিক কুমিল্লা কাগজ রিপোর্টার মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাব গঠন করা হয়।

এ ধারাবাহিকতায় অদ্যবদি কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাব পেশাদার শিক্ষিত সাংবাদিকদের নিয়ে বর্তমানেও সুসংগঠিত। আগামী ফেব্রুয়ারী মাস পর্যন্ত বর্তমান কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাব কমিটির মেয়াদ রয়েছে। কোন প্রকার অপপ্রচার কর্ণপাত না করার জন্য সদর দক্ষিণ বাসির প্রতি অনুরোধ করা হলো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page