কুমিল্লা সরকারি কলেজে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

কুমিল্লা নিউজ ডেস্ক।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ দিবস উপলক্ষে কুমিল্লা সরকারি কলেজ কর্তৃক আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক জনাব ইকবাল হোসেন তালুকদার এর সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলেজটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর হারুনুর রশিদ পাটোয়ারী। বিশেষ অতিথি হিসাবে ছিলেন কলেজ শিক্ষক পরিষদ এর সম্পাদক ও হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক জনাব আনোয়ারুল হক। সভাপতিত্ব করেন ঐতিহাসিক ৭ মার্চ দিবস-২০২১ উদযাপন কমিটির আহবায়ক দর্শন বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোহাম্মদ মিজানুর রহমান।

আলোচনায় ঐতিহাসিক ৭ মার্চ দিবস উপলক্ষে বক্তব্য রাখেন দর্শন বিভাগ এর সহযোগী অধ্যাপক নূরুর রহমান খান, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক জনাব জামাল উদ্দিন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান জনাব এ এইচ এম সফিউল্লাহ, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান জনাব তোবারক হোসেন মোল্লা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ আনোয়ার হোসেন এবং আইসিটি বিষয়ের প্রভাষক আব্দুর রাজ্জাক ।

এছাড়াও ঐতিহাসিক ৭ মার্চ দিবস উপলক্ষে কলেজ কতৃক আয়োজিত ভাষন প্রতিযিাগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে পুরষ্কার বিতরন করা হয় ।

এর আগে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে সূর্যোদয় এর সাথে সাথে কলেজ ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিনটির কার্যক্রম শুরু করা হয় এবং সকাল ০৯ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০