কুমিল্লা সরকারি কলেজে বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী ও জাতীয় শিশু দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবাষির্কী ও জাতীয় শিশু দিবস-২০২১ উপলক্ষে বুধবার কুমিল্লা সরকারি কলেজ কর্তৃক আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোসা: হালিমা আক্তার এর সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলেজটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর হারুনুর রশিদ পাটোয়ারী। বিশেষ অতিথি হিসাবে ছিলেন কলেজ শিক্ষক পরিষদ এর সম্পাদক ও হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক জনাব আনোয়ারুল হক। সভাপতিত্ব করেন বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী ও জাতীয় শিশু দিবস-২০২১ কমিটির আহবায়ক ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোহাম্মদ আমিনুল ইসলাম।

আলোচনা সভায় বঙ্গবন্ধুর জীবনীর উপর প্রামাণ্য চিত্র উপস্থাপন করেছেন জীববিজ্ঞান বিষয়ের প্রভাষক জনাব সোহেল রানা ।

বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী ও জাতীয় শিশু দিবস-২০২১ উপলক্ষে বক্তব্য রাখেন ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান জনাব গৌতম চন্দ্র রায় , রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান জনাব এ এইচ এম সফিউল্লাহ, গনিত বিভাগের বিভাগীয় প্রধান রহিছ মিয়া, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক জনাব নেছারুল ইসলাম, অফিস সহকারী শহীদুল ইসলাম।

এছাড়াও বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী ও জাতীয় শিশু দিবস-২০২১ উপলক্ষে কলেজ কতৃক আয়োজিত রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে বিজয়ীদের পুরষ্কার বিতরন, কেক কাটা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন কলেজ শিক্ষক পরিষদ এর যুগ্ম সম্পাদক পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব মোঃ রবিউল আলম খান ।

এর আগে বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী ও জাতীয় শিশু দিবস-২০২১ উপলক্ষে সূর্যোদয় এর সাথে সাথে কলেজ ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিনটির কার্যক্রম শুরু করা হয় এবং সকাল ০৭ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১