কুমিল্লা সিটি নির্বাচন; আওয়ামীলীগের প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ

আশিকুর রহমান আশিক।।
কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে।

সোমবার (১৬ মে) দুপুরে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৫জন নেতা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে তাঁর মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মঙ্গলবার ১৭ মে দুপুরে আরফানুল হক রিফাত তার মনোনয়ন পত্র জমা দিবেন বলে জানিয়েছেন নেতৃবৃন্দ। জানা গেছে, সোমবার দুপুরে দুটি গাড়িতে করে কুমিল্লা নগরীর ছোটরা এলাকায় অবস্থিত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে আসেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এসময় তারা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রবেশ করে আরফানুল হক রিফাতের মনোনয়নফরম সংগ্রহ করেন।

এপর্যন্ত কুমিল্লা সিটি নির্বাচনে মেয়র পদে মোট ৬ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে আওয়ামী লীগের ১ জন, বিএনপির স্বতন্ত্র্র প্রার্থী ২ জন, জাতীয় পার্টিও ১ জন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের ১ জন, নাগরিক ফোরাম সংগঠনের স্বতন্ত্র প্রার্থী ১ জন। মোট ১৪৮ জন কাউন্সিলর প্রার্থী এবং ৩০ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। আগামীকাল ১৭ মে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন।

আগামী ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী ১৭ মে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়ার শেষ দিন। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১৯ মে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page