কুমিল্লা-৫ আসনে নৌকার পক্ষে সমর্থন জানিয়ে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর খান

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের নৌকার পক্ষে সমর্থন জানিয়ে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী।

রবিবার বিকালে উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে এক জরুরি সভায় এই সিদ্ধান্তের ঘোষণা দেন তিনি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ লালন করে দীর্ঘ ৫৭ বছর যাবৎ আওয়ামী রাজনীতির সাথে জড়িত আছি। কখনো দলের সাথে বেইমানি করিনি। বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশকে স্বাগত জানিয়ে আমি নির্বাচনে অংশগ্রহন করেছিলাম।

কিন্তু বিবেকের কাছে নৌকা প্রতিকের বিপক্ষে কাজ করার মতো শক্তি সামর্থ্য নেই বলে আমি ৮ ইউনিয়নের আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নের্তৃবৃন্দকে নিয়ে স্বতন্ত্র নির্বাচন থেকে সরে দাড়ালাম এবং নৌকার পক্ষে কাজ করার জন্য সকল নেতাকর্মীদের আহবান জানাই।

এসময় এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। সভায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিন্টু সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল বারী এর পরিচালনায় এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তফা ছারোয়ার খান, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম টিটু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমজাদ হোসেন মেম্বার, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল, সাধারণ সম্পাদক বশির আহাম্মেদ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দীন, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মোজাম্মেল হক মাষ্টার, যুগ্ম আহবায়ক আবুল ফরহাদ ভূইয়া, শশীদল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছাদেক আহাম্মেদসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page