কুমিল্লা- ৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে শওকত মাহমুদের ঈগল প্রতীকের প্রচারণা ও পথসভা

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা-৫ বুড়িচং ব্রাহ্মণপাড়া আসনের স্বতন্ত্র প্রার্থী, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাংবাদিক নেতা শওকত মাহমুদ ঈগল প্রতীক নিয়ে মঙ্গলবার ১৯ ডিসেম্বর দিনভর বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় প্রচার প্রচারণা চালিয়েছেন।

তিনি দুপুরে বুড়িচং উপজেলার কংশনগর বাজার থেকে শুরু করে মালাপাড়া, আসাদনগর, রামনঘর, অলুয়া, জিরুইন, সাহেবাবাদ, ব্রাহ্মণপাড়া সদর, ধান্যদুল, বড়ধুশিয়া ও চান্দলা বাজারে গণসংযোগ ও একাধিক পথসভা করেন।

এসময় তিনি বুড়িচং-ব্রাহ্মণপাড়ার উন্নয়ন চিত্র সম্বলিত লিফলেট বিতরণ করেন।

সন্ধ্যায় মালাপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় একাধিক নির্বাচনী অফিস উদ্বোধন করেন তিনি।

বিভিন্ন পথসভায় বক্তব্যকালে শওকত মাহমুদ বলেন, বুড়িচং-ব্রাহ্মণপাড়ার মানুষ আজ অবহেলিত, গত ১৫ বছরে দুই উপজেলায় অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্য ও সামাজিক সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত।

তিনি নির্বাচিত হতে পারলে বুড়িচং এবং ব্রাহ্মণপাড়া উপজেলায় গ্যাস সংযোগ প্রদান করবেন। ভরাসার বাজার থেকে মাধবপুর এবং নিমসার থেকে কংশনগর পর্যন্ত সড়কের যানজট নিরশনে বিশেষ ব্যবস্থা গ্রহণ করবেন।

বুড়িচং উপজেলার ঐতিহ্যবাহী প্রয়াত জলাশয় কে কেন্দ্র করে মিনি শিল্পালয় স্থাপন করবেন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এবং কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ককে কেন্দ্র করে বৃহৎ আকারের শিল্পাঞ্চল স্থাপনের প্রচেষ্টা করবেন।

তিনি আরো বলেন, কুমিল্লার মধ্যে বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলায় শিক্ষা খাতে অনেকটাই বঞ্চিত। এই দুই উপজেলায় কারিগরি বিশ্ববিদ্যালয়, নার্সিং ইনস্টিটিউট, মহিলা কলেজ স্থাপন করবেন, এছাড়াও উচ্চ শিক্ষিত বেকারদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করবেন তিনি।

গণসংযোগকালে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইমাম-মুয়াজ্জিন, শিক্ষক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি আগামী ৭ই জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে ঈগল প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page