কুমিল্লা-৯ এলজিআরডি মন্ত্রীর আসনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র জমা

মোঃ জহিরুল হক বাবু।।
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলামের আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৯ প্রার্থী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা নিয়ে গঠিত কুমিল্লা-৯ আসনে মনোনয়নপত্র জমা দেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ (চেয়ার) মনোনীত প্রার্থী মীর মোঃ আবু বকর সিদ্দিক ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ, ইনু) বীর মুক্তিযোদ্ধা মনিরুল আনোয়ার (মশাল)।

বৃহস্পতিবার তারা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল হাই সিদ্দিকীর নিকট মনোনয়নপত্র জমা দেন।

একই দিনে রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমানের নিকট মনোনয়নপত্র জমা দেন, জাতীয় পার্টির (লাঙ্গল) প্রার্থী প্রফেসর ড. গোলাম মোস্তফা, জাকের পার্টির (গোলাপ ফুল) টিপু সুলতান এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উজালা রানী চাকমার নিকট মনোনয়নপত্র জমা দেন, কৃষক শ্রমিক জনতা লীগের মোঃ জমির উদ্দিন ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মোয়াজ্জেম হোসেন জালালী।

অপরদিকে, বুধবার (২৯ নভেম্বর) সহকারী রিটার্নিং কর্মকর্তা ও লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল হাই সিদ্দিকীর নিকট মনোনয়নপত্র জমা দেন, এ আসনের বর্তমান এমপি ও আওয়ামী লীগ (নৌকা) মনোনীত প্রার্থী স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

ঐ দিন আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের অন্যতম শরিক তরিকত ফেডারেশনের (গলার মালা) মহাসচিব সৈয়দ রেজাউল হক চাঁদপুরী কুমিল্লা-৮ ও ৯ আসনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমানের নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page