কুসিক’য়ে সহিংসতামুক্ত একটি সুন্দর ও গ্রহণযোগ্য নিবার্চন উপহার দিতে চাই – রিটার্নিং কর্মকর্তা

নেকবর হোসেন।।
কুসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী বলেছেন, সবার সহযোগিতায় কুমিল্লাবাসীকে একটি সুন্দর ও গ্রহণযোগ্য নিবার্চন উপহার দেয়ার চেষ্টা করবো।

রবিবার (৮ মে) বেলা ১১ টায় কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা চলাকালে রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী এ কথা বলেন।

রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী আরো জানান, নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের দায়ে আমরা কিছু প্রার্থীকে শোকজ করেছি। প্রায় ৪ লক্ষাধিক টাকার মত জরিমানা করেছি। প্রতিক বরাদ্দের পর প্রার্থীরা প্রচারণা শুরু করতে পারবে। এর পূর্বে মিছিল, শোডাউন ও যে কোন প্রকার প্রচারনা থেকে প্রার্থীদের বিরত থাকার জন্য আহŸান জানাচ্ছি।

তিনি আরো জানান, ইভিএম ভোট প্রয়োগে যাতে ভোটারদের অসুবিধে না হয় সেজন্য আমরা খুব সম্ভবত ১৩ জুন একটি মগ ভোটিংয়ের আয়োজন করবো। ওইদিন সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোটাররা ভোট দেয়ার পদ্ধতি বিষয়ে ধারণা নিতে পারবে।

এ সময় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মনজুরুল আলম, সহকারি রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মজিবুর রহমান, সহকারি রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসান, সহকারি রিটার্নিং কর্মকর্তা কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দ, আঞ্চলিক কর্মকর্তা দুলাল তালুকদার ও সদর দক্ষিণ উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ রায়হান আরেফিন বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page