গুণীজন সম্মাননা পেলেন সাংবাদিক ও কলামিস্ট গাজী জাহাঙ্গীর আলম জাবির

বুড়িচং, প্রতিনিধি।।
সমতটের কাগজের গুণিজন সম্মাননা-২০২৩ পেলেন সাংবাদিক ও কলামিস্ট গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির । ২৫ নভেম্বর(শনিবার) সন্ধ্যায় কুমিল্লা শিল্পকলা একাডেমিতে সমতটের কাগজের ৭ম বর্ষপূর্তির অনুষ্ঠানে সৃজনশীল লেখক, কলামিস্ট হিসেবে বিশেষ অবদানের জন্য তাকে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব-সাহিত্যিক বিশিষ্ট ছড়াকার জহিরুল হক দুলাল। সভাপতিত্ব করেন, বাচিকশিল্পী, ক্রীড়া সংগঠক বদরুল হুদা জেনু।

উপস্থিত ছিলেন কবি সংসদ বাংলাদেশ কুমিল্লা শাখার সভাপতি অধ্যক্ষ শামীম হায়দার ও কবি সফিকুল ইসলাম ঝিনুক। স্বাগত বক্তব্য রাখেন, সমতটের কাগজের সম্পাদক জামাল উদ্দিন দামাল।

জাতীয় সাংবাদিক সংস্থা, বুড়িচং উপজেলা কমিটির সভাপতি ও আদর্শ কলম সৈনিক (আ.ক.স), কুমিল্লার আহ্বায়ক ধর্ম ও সমাজ সচেতন লেখক ও উপস্থাপক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির ।

তিনি একজন সংবেদনশীল ও স্বনির্মিত মানুষ। তার ভাবনায় ও লেখায় কাব্য ও গদ্য পেয়েছে সমান মর্যাদা এবং ধর্ম ও মানবিকতা তুলে ধরছেন সমান তালে। স্কুল জীবন থেকেই লেখার ভুবনে এলেও সময়কে জয় করে নিয়েছেন আপন শক্তিতে। পরিশ্রমী , মেধাবী , সংবাদ কর্মী, কলামিস্ট ও সংগঠক হিসেবে ইতোমধ্যে সুপরিচিতি লাভ করেছেন আপন আলোয়ে। সম্প্রতি তিনি জেলার সফল সংগঠক হিসেবে স্বীকৃতি লাভ করেছেন।

তার লেখায় রয়েছে দারুণ গতিশীলতা, চিত্রকল্পের সুন্দর বিন্যাস। একই সঙ্গে তিনি ধর্মীয় নানা বিষয়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় লিখে যাচ্ছেন সমান তালে। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক , সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনের সঙ্গে যুক্ত রয়েছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page