ঘোলপাশা ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান এ কে খোকনের দায়িত্ব গ্রহণ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ ফেব্রুয়ারি) সকালে ঘোলপাশা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু।

ঘোলপাশা ইউনিয়ন আ’লীগের সভাপতি এডভোকেট নঈমুল হক মজুমদারের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান মাসুদের সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা আ’লীগের উপদেষ্টা এডভোকেট আবদুল হাকিম তালুকদার, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আব্দুল কাদের, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আরশ মজুমদার, উপজেলা আ’লীগের প্রভাবশালী সদস্য ফারুক আব্দুল্লাহ।

এ সময় অন্যান্যের মধ্যে ইউনিয়ন আ’লীগের সহ-দপ্তর সম্পাদক ও ইউপি সদস্য নুরুল বাহার, অর্থ বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মজুমদার, ত্রাণ বিষয়ক সম্পাদক নুরুল হক ভূঁইয়া, যুবলীগ নেতা লায়ন শেখ কামাল, জামাল চৌধুরী, ইউনিয়ন শ্রমিকলীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জিএম জাহাঙ্গীর হোসেনসহ নব-নির্বাচিত ইউপি সদস্যবৃন্দ ও ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page